দিনলিপিঃ আমি আছি

প্রতিদিন ঘুম থেকে উঠে আমার প্রথম কাজ হলো মোবাইল টা হাতে নিয়ে সিসিবি তে একটা ঢূ মারা আর নিজেকে আপডেট করা। আজকেও তাই করতে গিয়ে দেখলাম আন্দা আর তপুর লেখা। তাই সিসিবির সমসাময়িক ধারা বজায় রেখে বিছানা থেকে নামার আগেই ল্যাপটপ নিয়ে বসে গেলাম কামব্যাক লিখা লিখতে।
যদিও আন্দার মতো আমাকে কেউ ফেসবুক বা ম্যাসেঞ্জারে বলে না লিখেন না কেন (ভালো লেখক না হবার সুফল) বা কামরুলতপুর মতো কেউ হারায়ে খুজে না (যেহেতু হারাই নাই, শুধু সরব থেকে নীরব সিসিবিয়ান হইছি)। আসলে আমিও মনে হয় কনকের মতো এতো ভালো লেখকদের ভীড়ে লিখার সাহস পাই না ইদানিং। তাই নীরব পাঠকদের দলে যোগ দিয়েছি।তবে পড়ি না এমন পোষ্ট নাই। এমনকি যদি কমেন্ট করতাম তাইলে কিন্তু অনেক পোষ্টেই ১ম হতে পারতাম।
যাক, অনেকদিন পর লিখতে ভালোই লাগছে। এই কয়েকদিনে ব্লগে বেশ ভালো অনেক লেখা এবং লেখক এসেছে। যেমন পেশকি। এটা যেনো টুশকি এর মতো হারিয়ে না যায় সেই আশা করছি। আরেকটি জোস সিরিজ হয়েছে জুলহাস ভাই এর সূর্যসন্তান। জটিল। অপেক্ষায় আছি পরের পর্ব গুলোর। অন্য ধাচের লেখা। পড়ি আর ভাবি মানুষ কেম্নে এতো ভালো লিখে? ধুর।
এহসান ভাই মাঝখানে অসাধারন এক ফুটবল বিশ্লেষন দিলেন। বেশি জোস। যোগ্য গেমস প্রিফেক্ট ব্লগের। মাঝখানে রাহাত ছেলেটা কয়েকটা ভালো লেখা দিলো। আর ফয়েজ ভাই এর ছোট কিন্তু গাম্ভীর্যপূর্ন লেখার কথা কি বলব। ভাবতেই জলে চোখ ভিজে যায়। অপূর্ব। এক লেখার কতো ভাব সম্প্রসারন হয়ে গেলো।
আরেকটা খাওয়া পাওনা হইছে আহসান ভাই এর কাছে। ২য় ইনিংস শুরু করার জন্য। আপনার ফেসবুকের প্রোফাইল ছবিটা কিন্তু সিরকম হইছে।
ব্লগে আরেকজন নতুন ভাবি এর আগমন, শুভেচ্ছা স্বাগতম। মেলিতা ভাবি সালাম।
আর দিহান ভাবি তো আছেই। উনি যেনো অন্যরকম এক বাধনে জড়িয়ে রেখেছেন ব্লগের সবাইকে। শুধু ব্লগ না, প্রায়ই বিভিন্ন পোষ্ট এ দেখি উনি অনেককে ফোন করেন, মেইল করেন। অহ, অয়োময় কে অভিনন্দন স্কুল শুরু করার জন্য।
মান্না, অপেক্ষায় আছি তোর প্রেমিকাদের নিয়ে পরের পর্বের জন্য। আমি সিউর এটা ১০০ পর্ব ছাড়িয়ে যাবে।
তানস, আগামী কয়েকদিন নিশ্চয় তুই অফিসের ম্যাসেঞ্জার খুলেই বলবি না লেখা দেই না কেনো?
তারেক, অনেকদিন পর লেখা দিলি।
ইদানিং সানা ভাইও মনে হয় ব্যস্ত ।তেমন একটা দেখি না সিসিবিতে। যদিও জানি সবার সাথেই উনার নিশ্চয় যোগাযোগ আছে।
মোস্তফা ভাই, অন্য ব্লগের সবার সাথে আপনার সম্পর্ক সহব্লগার, আর আমরা সহব্লগার এর সাথে ক্যাডেট। আমাদের দাবি কি একটু বেশি হতে পারে না?
যাক আর বেশি বোর না করি সবাইকে খারাপ লেখা দিয়ে।।কি করবো। যেমনি লিখি নিজের ঘরে লেখার লোভ সামলানো কঠিন। কেম্নে কেম্নে জানি কিছু লেখা লেইখা ফেলছিলাম।
সবাই ভিলো থিকবেন।

২,০৬২ বার দেখা হয়েছে

৩৪ টি মন্তব্য : “দিনলিপিঃ আমি আছি”

  1. ফয়েজ (৮৭-৯৩)
    যদিও আন্দার মতো আমাকে কেউ ফেসবুক বা ম্যাসেঞ্জারে বলে না লিখেন না কেন

    :)) :)) :))

    তুমি রকাও, 🙂

    যাও একটু আগে করা আন্দার পোস্টে আমার কমেন্ট দেখে আস। ঈমানে কইতাছি, তখন এই পোস্ট আছিল না।


    পালটে দেবার স্বপ্ন আমার এখনও গেল না

    জবাব দিন
  2. তানভীর (৯৪-০০)

    এইসব ভুং-ভাং লেখা কামব্যাক হিসেবে ঠিক আছে, জাতি কিন্তু তোর কাছে এখনও দুইটা সিরিজের সমাপ্তি আশা করছে। সাইন্স ফিকশন সিরিজটা দয়া কইরা একটু লেখার চেষ্টা কর, আর নীল-নীলিমার সিরিজের কাহিনী আবারও ভুইল্যা গেছি। দয়া করে এই সিরিজটাও শেষ করিস্‌!

    জবাব দিন
  3. কাইয়ূম (১৯৯২-১৯৯৮)

    কামব্যাক হিসেবে এইসব ভুং-ভাং লেখা ঠিক আছে, কিন্তু তোর কাছে জাতি দুইটা সিরিজের সমাপ্তি আশা করছে এখনও ।দয়া কইরা একটু সাইন্স ফিকশন সিরিজটা লেখার চেষ্টা কর, আর আবারও ভুইল্যা গেছি নীল-নীলিমার সিরিজের কাহিনী ।এই সিরিজটাও শেষ করিস্‌ দয়া করে !


    সংসারে প্রবল বৈরাগ্য!

    জবাব দিন
  4. আহসান আকাশ (৯৬-০২)

    কথা ঠিক…
    কামব্যাক হিসেবে এইসব ভুং-ভাং লেখা ঠিক আছে, কিন্তু আপনার কাছে জাতি দুইটা সিরিজের সমাপ্তি আশা করছে এখনও । দয়া কইরা একটু সাইন্স ফিকশন সিরিজটা লেখার চেষ্টা করুন, আর আবারও ভুইল্যা গেছি নীল-নীলিমার সিরিজের কাহিনী ।এই সিরিজটাও শেষ করবেন দয়া করে !


    আমি বাংলায় মাতি উল্লাসে, করি বাংলায় হাহাকার
    আমি সব দেখে শুনে, ক্ষেপে গিয়ে করি বাংলায় চিৎকার ৷

    জবাব দিন
  5. সাব্বির (৯৫-০১)

    আমি বলতে চাচ্ছিলাম কামব্যাক হিসেবে এইসব ভুং-ভাং লেখা ঠিক আছে, কিন্তু আপনার কাছে জাতি দুইটা সিরিজের সমাপ্তি আশা করছে এখনও । দয়া কইরা একটু সাইন্স ফিকশন সিরিজটা লেখার চেষ্টা করুন, আর আবারও ভুইল্যা গেছি নীল-নীলিমার সিরিজের কাহিনী ।এই সিরিজটাও শেষ করবেন দয়া করে ।

    জবাব দিন
  6. টিটো রহমান (৯৪-০০)

    মানে ব্যাপার আর কি বলব.................বোঝসই তো....আসলে বলতে চাই কি...মানে..ঐ আর কি 😛

    কামব্যাক হিসেবে এইসব ভুং-ভাং লেখা ঠিক আছে, কিন্তু তোর কাছে জাতি দুইটা সিরিজের সমাপ্তি আশা করছে এখনও ।দয়া কইরা একটু সাইন্স ফিকশন সিরিজটা লেখার চেষ্টা কর, আর আবারও ভুইল্যা গেছি নীল-নীলিমার সিরিজের কাহিনী ।এই সিরিজটাও শেষ করিস্‌ দয়া করে !


    আপনারে আমি খুঁজিয়া বেড়াই

    জবাব দিন

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।