শুভ জন্মদিন (০২-০৮)

আমরা কলেজে ঢুকি ২০০২ সালে ৭ই মে। সেইদিনের সব কথা আজও মনে আছে। গাইড হিসেবে মেহেদী ভাই এর আমাকে হাউজে নিয়ে যাওয়া থেকে শুরু করে হাউজ মাষ্টারের সাথে দেখা করা আমাকে রেখে চলে যাওয়ার কিছুক্ষণ আগে আম্মুর কান্নাকাটি আরো কত কিছু। রাতে প্রথম বারের মত কাটা চামুচ দিয়ে খাওয়া, ম্যানু টাও এখনো মনে আছে ডিম ছিল। :dreamy:।
রাতে রুমমেট মুস্তো আর রেজার শহীদ কোচিং নিয়ে গল্প।
আস্তে আস্তে আমরাও সিনিয়র হলাম আমাদের ও জুনিয়র আসলো তারপর একদিন কলেজ থেকেও বের হয়ে গেলাম।। কলেজ থেকে বের হওয়ার পর পেলাম বাকি কলেজের বন্ধুদের নতুন বন্ধু একঝাক বন্ধু কি জোক্স আমাদের অল্পতেই হাসি অল্পতেই মজা পাই প্রথম দেখাতেই তুই বলি বাসায় যেতে আর ইচ্ছা হয়না মনে হয় সবসময় যেন ফার্মগেটে থাকি। আই এস এস বি তে গিয়ে বুঝলাম ক্যাডেটরা ক্যাডেটই থাকে তাদের মাঝে কলেজের কলেজের অভ্যাস গুলো সবসময়ই থাকে এগুলো চেঞ্জ হয়না।
আজকে অনেক দূরে চলে আসলাম তোদের সাথে আজকে আমি মমতাজ মহলে পার্টি করতে যেতে পারবোনা কিন্তু মনটা ওখানেই পরে থাকবে আর বি এম এ পার্টি বেচারারা তো দেশে থেকেও আসতে পারবেনা
তোদের জন্য অনেক শুভ কামনা
দোয়া করি আশারাখি আজিবন আমাদের মাঝে এই সম্পর্ক থাকবে প্রত্যেক বছর ৭ই মে পার্টি হবে। আমরা মজা করবো কলেজের কথা মনে করে মন খারাপ করবো।
শুভ জন্মদিন দোস্তরা
শুভ জন্মদিন ব্যাচ (০২-০৮)

শুভ জন্মদিন (০২-০৮)

২,৬৫৬ বার দেখা হয়েছে

২৮ টি মন্তব্য : “শুভ জন্মদিন (০২-০৮)”

  1. শুভ জন্মদিন ভাই।
    যদি কিছু মনে না করেন, ১টা কথা বলতে চাই। আমি মাঝে মাঝেই ক্যাডেট কলেজ ব্লগ পড়ি। আপনার বেশ কিছু লেখাও পড়া হয়েছে। ব্যক্তিগত ভাবে আমার মনে হয়েছে আপনার লেখণি এখনো কিছুটা অপরিপক্ক। ভুল যতি চিনহের ব্যবহার, ভাষার ব্যবহারের ক্ষেত্রে মৌলিক কিছু সমস্যা লেখার মানকে খারাপ করে। কখনো কখনো লেখার মানেও বদলে দেয়। আপনার লেখা পড়ে এই সমস্যাটির কথাই আমার বেশ মনে হয়েছে। এইসব বিষয়, সাথে লেখার ভাষা ও সাধারণ কথ্য ভাষার মধ্যে ডিফারেন্স টা বুঝে লিখতে পারলেই আপনার লেখা ইম্প্রুভ করবে বলে আমার বিশ্বাস। শুভ কামনা।

    জবাব দিন

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।