সিসিবি’র সকলকে দাওয়াত

গতমাসে কাতারের রাজধানী দোহায় এসেছি, সপরিবারে।

সিসিবি’র সকলকে দাওয়াত দিয়ে রাখলাম।

স্বাচ্ছন্দ্যে থাকা+খাওয়া সহ সামান্য ঘোরাঘুরির আয়োজনও করা যাবে 🙂

(ব্লগে রাজনীতি ট্যাগ যোগ করে দিলাম। কারণ, আমাদের বাসায় বেড়াতে আসলে আড্ডা হবে। আর সেই আড্ডায় রাজনীতিও থাকবে, থাকবেই। রাজনীতি ছাড়া বাঙালির আড্ডা হয় নাকি?)

২,৩৩০ বার দেখা হয়েছে

৭ টি মন্তব্য : “সিসিবি’র সকলকে দাওয়াত”

  1. সাবিনা চৌধুরী (৮৩-৮৮)

    🙂 🙂 🙂 🙂

    ছোটবেলায় বিদেশ বলতে আমরা মধ্যপ্রাচ্য বুঝতাম। কাতারে আমার খালু থাকতেন। প্রতিবছর শীতের ছুটিতে দেশে আসতেন তিনি। তখনো পারমেজানো রেজানো পনিরের মত শুষ্ক আর ক্রাম্বলি হয়ে যায়নি পারিবারিক কাঠামো। তাই খালু দেশে ফেরা মানে হলো আমাদের সব বাড়িতেই সাজসাজ রব। আমাদের সবার জন্যই কিছু না কিছু গিফট নিয়ে আসতেন তিনি। সাথে অনেক চকলেটও। ক্লাস ফাইভে স্কলারশীপ পেলে দোহা থেকে আমার জন্য মেইলে উপহার আসে। কালো মখমলের বাকসে জড়াজড়ি দুটো পার্কার কলমের একটি সেট; একটি কনগ্রাচুলেশন কার্ড আর মুক্তোর অক্ষরে লেখা একটি চিঠি। জীবনে কত উপহার পেয়েছি কিন্তু কোনোকিছুই ওভারটপ করতে পারেনি সেই উপহারকে!

    তোমার নিমন্ত্রণপত্রের আন্তরিকতা মন ছুঁয়েছে। 😀

    জবাব দিন
  2. নূপুর কান্তি দাশ (৮৪-৯০)

    🙂 🙂 🙂
    আশা করি কাজকর্ম চলছে পুরোদমে। ব্যস্ততার কারণে তোমাদের যাবার দিন ফোনও করতে পারিনি। যখন ফ্রি হলাম, তখন বুঝলাম তোমরা বেরিয়ে পড়েছ।
    অনেক অনেক শুভকামনা

    জবাব দিন
  3. আমিন (১৯৯৬-২০০২)

    দাওয়াতে আসতে পারতেসি না। তবে মাহমুদ ভাই অনেকদিন পরে আপনের পোস্টে জানান দিয়া গেলাম যদিও পরে ডিটেইল কওনের কিছু নাই।

    আপনার আগের পোস্টে আপনার পিএইচডির খবর শুনেছি। অভিনন্দন ডক্টর হাসান মাহমুদকে। সাথে সিসিবিতে আপনের নিকটা ডক্টর হাসান মাহমুদ করে ফেলতে পারেন কিন্তু। সিসিবিতে ডক্টরেড নিকের অধিকারী দ্বিগুণ হয় তাতে। :প

    ভালো থাইকেন। খোদায় চাইলে কখনো আবার দেখা হবে। আচনের পোস্ট গুলো অনেক মিস করি। সব সময় চিন্তার নতুন খোরাক জুগাইতো এক সময়।

    জবাব দিন

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।