বাংলাদেশের ক্রিকেট দল ঘোষণা

** আলসেমি আর সময়ের অভাবে নতুন পোস্ট দেয়া হচ্ছে না অনেক দিন। আপাতত একটা ডজিং পোস্ট দিয়ে ডিসেম্বরের কোটা পূরণ করি।

ঘোষিত বাংলাদেশ দল: সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, রকিবুল হাসান, মাহমুদউল্লাহ, নাঈম ইসলাম, আবদুর রাজ্জাক, সৈয়দ রাসেল, নাজমুল হোসেন, রুবেল হোসেন, ইমরুল কায়েস, শাহরিয়ার নাফীস, আফতাব আহমেদ ও শফিউল ইসলাম। –

চার জাতি সিরিজের জন্য ঘোষিত হলো বাংলাদেশ দল। দলের উল্লেখযোগ্য দিক হচ্ছে আইসিএল ফেরত শাহরিয়ার নাফিস আর আফতাব আহমেদকে ডাকা হয়েছে। নতুন মুখ বলতে প্রিমিয়ার লিগে ধারাবাহিক পারফর্ম করা পেসার শফিউল ইসলাম। তবে আশ্চর্যের ব্যাপার হচ্ছে আমাদের সেরা ব্যাটসম্যান আশরাফুলের বাদ পড়া। এ ধরণের পাবলিক তোষানো ডিসিশন কতটা যুক্তিযুক্ত হয়েছে সেটা বুঝা যাচ্ছে না। নতুন বছর নতুন দশক — বিশ্বকাপের আগে শেষ বছর। নিঃসন্দেহে গুরুত্ব পূর্ণ একটি সময় বাংলাদেশ ক্রিকেটের জন্য। নতুন বছরে বাংলাদেশ ক্রিকেট টিমের জন্য শুভকামনা । গুড লাক টাইগার্স।
আপডেট : দুঃখিত ভুল খবর দেয়ার জন্য। আশরাফুলের বাদ পড়ার খবরটা প্রথম আলোর প্রিন্টিং মিসটেক । ক্রিকইনফোর খবর থেকে শিউর হইলাম দল পনের জনের। আশরাফুল দলে আছে। তাইলে দলটা দাড়ায়
সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম (সহ-অধিনায়ক), মোহাম্মদ আশরাফুল,তামিম ইকবাল, রকিবুল হাসান, মাহমুদউল্লাহ, নাঈম ইসলাম, আবদুর রাজ্জাক, সৈয়দ রাসেল, নাজমুল হোসেন, রুবেল হোসেন, ইমরুল কায়েস, শাহরিয়ার নাফীস, আফতাব আহমেদ ও শফিউল ইসলাম।

*** অফিসে বসে বসের চোখ ফাঁকি দিয়ে লেখা পোস্ট বলে অনেক ছোট হয়ে গেল। আরো আলোচনা পরে করার আসা রাখি। আর আমি সিসিবির ক্রিকেট প্রেমিকদের কাছে প্রস্তাব রাখছি সামনের তিনজাতি সিরিজে আমরা একত্রে মাঠে গিয়ে খেলা উপভোগ করতে পারি কিনা। এ ব্যাপারে সবার মতামত আশা করছি।

২,৪০৯ বার দেখা হয়েছে

৫২ টি মন্তব্য : “বাংলাদেশের ক্রিকেট দল ঘোষণা”

  1. আশরাফুলকে বাদ দেওন দরকার ছিলো কিনা জানিনা। ওই পোলাডার সমান খেলা কেউ পারে বইলা মনে হয়না। তবে ও অনেক ফাজিল পোলা। মোটকথা, ওর শাস্তি দরকার ছিলো কোচের কাছ থেকে, কিন্তু ওর ক্লাস,ট্যালেন্স এর ধারে কাছে কেউ নাই এইটা আমি এক হাজার বার বলবো... মন খারাপ হইলো 🙁 ধুররর :thumbdown: :thumbdown: :thumbdown: :thumbdown: :thumbdown: :thumbdown: :thumbdown: :thumbdown: :thumbdown: :thumbdown: :thumbdown: :thumbdown:

    আর আফতাব,শাহরিয়ারের ব্যাক জেনে খুশি হইছি। শাহ-নাফিসকে দরকার নাই বইলাই মনে হয়-- ওপেন তো জুনায়েদ আর তামিম ভালই করতেছিলো...
    তয় আফতাবরে মিস্কর্তেছিলাম, এখন ভাল্লাগলো 🙂

    জবাব দিন
  2. মুসতাকীম (২০০২-২০০৮)

    নতুন বছরে বাংলাদেশ দলের জন্য শুভ কামনা :boss: :boss: :boss:


    "আমি খুব ভাল করে জানি, ব্যক্তিগত জীবনে আমার অহংকার করার মত কিছু নেই। কিন্তু আমার ভাষাটা নিয়ে তো আমি অহংকার করতেই পারি।"

    জবাব দিন
  3. রহমান (৯২-৯৮)

    আমার মতে টিমটা ভালই হয়েছে। এইবার ওপেনিং জুটিটা দাড়াইতে পারলেই হয়। শাহ-নাফিস আর তামিমকে দিয়ে ওপেন করালে মনে হয় মন্দ হবেনা।
    আর আশরাফুল প্রতি এক ম্যাচে ভাল খেলার পর পরবর্তী ১০ ম্যাচ রেষ্টে থাকলে মনে হয় ভাল হবে 😉

    জবাব দিন
  4. আহসান আকাশ (৯৬-০২)

    যদিও আগেই বুঝে ছিলাম নাফিস আর আফতাব দলে ফিরবে, তারপর ও ঠিক মেনে নিতে পারছি না। জাতীয় দল তথা দেশকে বুড়ো আঙ্গুল দেখিয়ে বড় বড় কথা বলে যারা নিজেদের বিক্রি করে দিয়েছিল তাদের মুখে এখন জাতীয় দল তথা দেশের প্রতি কমিটমেন্টের কথা শুনলে আমার জামাতের মুখে মুক্তিযুদ্ধের কথা শোনার মত মনে হয়। আশা করি এরা মুল একাদশে জায়গা পাবে না আর পেলেও তাদের অতীতের ধারাবাহিকতা বজায় রেখে কৃতিত্ত্বের সাথে আবারো দল থেকে বাদ পড়ে যাবে (আইসিএল এ যাবার আগে যেমন পড়েছিল) ।

    ( এটি আমার সম্পূর্ণ ব্যক্তিগত অভিমত...)


    আমি বাংলায় মাতি উল্লাসে, করি বাংলায় হাহাকার
    আমি সব দেখে শুনে, ক্ষেপে গিয়ে করি বাংলায় চিৎকার ৷

    জবাব দিন
    • মরতুজা (৯১-৯৭)

      টাকার কথা যখন উঠলোই, বর্তমানে তো দেখছি কোয়াব বলছে টাকা না বাড়ালে লীগ খেল্বে না। আমি তো এর সাথে আই সি এল এর কোন পার্থক্য পাই না।

      এত সহজে জামার আর মুক্তিযুদ্ধ টানা মনে হয় ঠিক না। জাতীয় দলের খেলোয়াররা কি নিজেদের বিক্রি করে না? তারা কি বিসিবি থেকে টাকা পায় না? আর আই সি এল খেল্লে কিভাবে দেশের সাথে বেইমানী হয় আমি বুঝি না। তারা তো জাতীর দল ছেড়ে খেলতে যায়নি। টাকার জন্য আই পি এল খেলা যায়েয কিন্তু আই এই এল না এত রীতিমত হিপোক্রেসি। ভারত ঝাড়ি দিল আর বিসিবি আব্বা আব্বা করে সবাইকে ব্যান করে দিল। দেশের সাথে বেইমানী কে করল তাহলে?

      তুমি গ্রামীনে চাক্রি কর ৫০০০০ টাকা বেতনে। বাংলালিং ১০০০০০ দিলে তুমি কি যাবা না যাবা না? বুকে হাত দিয়া বল। আর এরা তো দেশ ছেড়ে যায়নি, জাতীয় টিম ছেড়ে যায়নি। ওদের এক মাত্র দোষ আমাদের দাদারা নাখোশ হবেন তাই।

      আমি তোমার ব্যাক্তিগত মতামতে হতাশ।

      জবাব দিন

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।