সিসিবির ব্যাক হওয়ার খুশিতে আবোল তাবোল ব্লগ

(ব্লগ চালু হইছে। লেখা দেয়া দরকার, কিন্তু রোজা রাখছি দেইখা বিতলামি মার্কা লেখা দিমু না ঠিক করলাম।)

১…

মামা হইলাম এই প্রথম। কিন্তু, মামা হইবার খবর এইখানে কেন, আপনাদের মনে প্রশ্ন আসতেই পারে। যদি এসে থাকে, তার উত্তরে বলছি, আমার ভাগ্নে, রাকসান আল ইসলাম-এর মা, মামি এবং মামা এক্স ক্যাডেট। সুতরাং এই ব্লগে এতো এতো খালা, মামাদের কাছ থেকে সে একটু আর্শীবাদ চাইতেই পারে। মামা, খালারা তাকে নিশ্চয় নিরাশ করবে না।

২…

ভাগ্নের নাম ঠিক করে দিলাম আমি। সুদূর প্রবাস থেকে, আমার না দেখা ভাগ্নের নাম আমি দিলাম- প্রথম প্রথম খুব ভালো লাগছিল। এখন, বিশেষ করে এই কয়দিন আমার চরম আতংকে দিন কেটেছে। ভাগ্নের নাম তো দিলাম, ভাগ্নেরে তো জিজ্ঞাস করা হয়নি নাম পছন্দ হয়েছে কিনা। বড় হয়ে যদি এখন আমার উপর ক্ষেপে থাকে, আমার আর কিছু করার থাকবে না। বড় রিস্কি কাজ করে ফেলছি। আমার জন্য দোয়া করবেন ভাগ্নে যেন বড় হয়ে নিজের নামকে পছন্দ করে।

১,৬৪৫ বার দেখা হয়েছে

২০ টি মন্তব্য : “সিসিবির ব্যাক হওয়ার খুশিতে আবোল তাবোল ব্লগ”

  1. আহ্সান (৮৮-৯৪)

    তৌফিক,

    অভিনন্দন তোমাকে এবং আপাকে। তুমি খুবই খাটি কথা বলেছো। রাকসান শুধু চাইবে কেন - এটা ওর অধিকার। ব্লগের এত্তগুলি মামা খালারা অবশ্যই দোয়া করবে ওর নিষ্কন্টক, কুসুমাস্তীর্ন, উজ্জ্বল ভবিষ্যতের জন্য।

    নাম নিয়ে তোমার এত ভয়ে থাকার কিছুই নেই। আমার দৃঢ় বিশ্বাস ভাগ্নে ভবিষ্যতে অবশ্যই এই নাম পছন্দ করবে ইনশাল্লাহ।

    রাকসানের সকল খালা এবং মামা রা,
    সবাই প্রান খুলে দোয়া করবেন আমাদের ছোট্টমণির জন্য।

    জবাব দিন
  2. আশিক (১৯৯৬-২০০২)

    হা হা হা......এইটুক পিচ্চি একটা লেখার মধ্যেও হাসির ম্যাটেরিয়াল থাকবে এক্সপেক্ট করি নাই। দোয়া করি যেন তুই দেশে যাওয়ার পরে ওকে কোলে নেবার সাথে সাথে যেন তোর ভাগ্নে তোর কোলে পিসু করে দেয় =))

    নাহ, সিরিয়াসলি, অনেক অনেক খুশি হইলাম খবর শুনে। দোয়া থাকলো। 🙂

    জবাব দিন
  3. কনগ্র্যাটজ মামা ... দোয়া করি তোর ভাইগ্না তোর মত লম্বা হোক, তবে বুদ্ধিশুদ্ধি তোর চে একটু বেশি হইলে ভালো 😀 ... তবে সত্যি কথা কই, নামটা আমারো পছন্দ হয় নাই 🙁 [অবশ্য আমার বেশির্ভাগ নামই পছন্দ হয় না, আরবি নাম রাখার কি দর্কার এই নিয়া পাব্লিকের সাথে বহুত তর্কাতর্কি করছি :p ]

    জবাব দিন
  4. জিহাদ (৯৯-০৫)

    তৌফিকভাই, নতুন একটা ছবি আপলোড করে দেন। এই সার্ভারে আসার পর ছবি নিয়া গ্যান্জাম করতেসে। আল্লাহ মাবুদ ক্যান। 😕 ছবির এক্সটেনশন যেন ছোট হাতের হয়। .JPG এর বদলে .jpg তে চেন্জ করে নিয়েন।

    অন্যান্য যাদের কমেন্টে ছবির জায়গায় আরেকবার নাম আসছে তাদেরও একই সমস্যা হচ্ছে। তাদের সবাইকেও আপলোডকৃত ছবি চেন্জ করার জন্য অনুরোধ করা হল।


    সাতেও নাই, পাঁচেও নাই

    জবাব দিন

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।