০২’ ব্যাচের বর্ষপূর্তি

সব ব্যাচ কেমন সেটা আমি বলতে পারবোনা কিন্তু আমি খুব গর্বিত অনুভব করি যখন কাউকে বলতে পারি আমাদের ব্যাচ এ ১০ ক্যাডেট কলেজের সাথে সব কলেজের ই খুব ভালো সম্পর্ক। আমরা কলেজ মেট আলাদা করিনা আমাদের পরিচয় আমরা ক্যাডেট। আমরা একে অপরের ভাই/বোন। এর জন্য আমি খুব কৃতজ্ঞ MCC এর মাসুদ ভাইয়ের কাছে। Cadet’s কোচিং খোলার কারণে আমাদের যাদের MABS এ যাওয়ার ইচ্ছা ছিল না তারা এবার ক্যাডেট কোচিং করার সুযোগ পায়। সেই সাথে অন্য কলেজের ক্যাডেট এর সাথেও দেখা করার সুযোগ পাই। সেখান থেকে আমাদের সবার সাথে মোটামুটি একটা ভালো সম্পর্ক হয়ে যায়। তারপর থেকে আমাদের প্রত্যেক vacation এ দেখা করতাম তখন বেশীর ভাগ দেখা করতাম বসুন্ধরা সিটিতে। তখন আসলে আমাদের অন্য রকম অনুভূতি হয় আমরা বুঝতে পারি আমরা/আমাদের বাইরের ফ্রেন্ড না থাকলেও আমরা বেশ বড় অংকের ভালো,খুব ভালো ফ্রেন্ড পেয়েছি
গত ৬ বছর আমরা আমাদের ইনটেক বার্থ ডে হয় বসুন্ধরা সিটি কিংবা নিজেদের কলেজে। কিন্তু এবার আমরা চিন্তা করলাম একটু বড় করে করি।কিন্তু আমরা বুঝতে পারিনাই যে। কলেজে এত মজার রি ইউনিয়ন। কিংবা এক্সক্যাডেট এসোসিয়েশন এর অনুদানে এবং উদ্যেগে করা ইভেন্ট গুলো এত কঠিন এবং কষ্টকর। কিন্তু ক্লাসমেটদের সাপোর্ট এবং ক্লাস বাদ দিয়ে এই ছোট্ট একটা ইভেন্ট কে এত উপর নিয়ে যাবে সেটা ভাবিনাই। এর জন্য আমরা শুধু আমাদের ক্লাসমেইট এর কথাই বলবনা।ক্যাডেট বড় ভাইদের এই অর্থনৈতিক সাপোর্ট এবং মনোবল আমাদের ক্যাডেট হিসেবে আরো গর্বিত করেছে। প্রথমে আমার ধন্যবাদ জানাতে হচ্ছে মিজানুর রহমান শাহীন(বিসিসি/৩য়) ভাইকে ভাইয়ার এই উপকার আমরা কখনো শোধ করতে পারবোনা। আরো আছেন এহসান ভাই(সিসিসি),বাশার ভাই(সিসিসি), আশরাফ ভাই(সিসিসি),ওয়াহেদ ভাই(সিসিসি),সহিদুল্লাহ ভাই(পিসিসি),মাজেদ ভাই(এফসিসি),কামাল ভাই(এমসিসি),ফখরুল ভাই(বিসিসি এবং বেক্সকা প্রেসিডেন্ট,সাব্বির ভাই(আরসিসি),সানাউল্লাহ ভাই(এফসিসি)এবং আরো অনেকে।
ক্লাসের যারা মেরিন থেকে লীভ নিয়ে ঢাকায় চলে আসছে, ঢাকার বাহিরের বিভিন্ন মেডিকেল, ভার্রসিটি এর ক্লাস বাদ দিয়ে ঢাকায় চলে আসছে তাদের জন্য আন্তরিক শুভেচ্ছা।
কাল ৭ইমে আমাদের ইন্টেক বার্থ ডে। আমরা অনেক ইচ্ছা থাকা শর্তেও ক্যাডেট কলেজ ক্লাব এ করতে পারছিনা। আমাদের করতে হচ্ছে LGED অডিটরিয়ামে। দুপুর ৩টা থেকে রাত ১২টা পর্যন্ত আমরা সেখানে থাকবো নাচ-গান,স্মৃতিচারণ এসব করে সময় কাটাবো সাথে থাকবে হালকা খাওয়া দাওয়া।
ব্লগের সবাই আমন্ত্রিত।
আমরা আমাদের এই ইভেন্ট উৎসর্গ করতে চাই BMA তে অবস্থানকারী ৬৩ লং কোর্সের ১৩৪ জন ক্যাডেট।
তোদের ছাড়া খুব খারাপ লাগবে দোস্তোরা পরের বার আর ভুল হবেনা তোরা যখন থাকবি তখন আমরা পার্টি করবো
শুভ জন্মদিন ইনটেক ২০০২

২৭ টি মন্তব্য : “০২’ ব্যাচের বর্ষপূর্তি”

  1. আশহাব (২০০২-০৮)

    নাজমুলের বাচ্চা, সবার নামই দিলি, কিন্তূ রংপুরের আওরঙ্গজেব ভাই এর কথা আর রাজশাহীর হামিদ ভাই{ক্যাডেট নং ১} এর কথা কইলিনা কেন??? এইটা তো ঠিক না... :gulli2: :gulli2: :gulli2:
    থাক যাই হোক, আমিই বলে দিলাম 😛 😛 😛
    এইবার :party: :party: :party:

    জবাব দিন
  2. নাজমুল (০২-০৮)

    আজকে আমরা স্টেজে গিয়ে CCB এর কথা বলবো। যে আমরা কলেগের পুরা স্বাদ না পেলেও হালকা স্বাদ গ্রহণ করতে পারবো সিসিবি থেকে...........................
    আশাকরি আমরা কখনো আমাদের ক্যাডেট বন্ধন ভুল্বোনা

    জবাব দিন
  3. সানাউল্লাহ (৭৪ - ৮০)

    শুভ হোক তোমাদের আয়োজন। তোমাদের সবার জন্য ভালোবাসা।

    নিমন্ত্রন জানিয়েছ বলে ধন্যবাদ। কিন্তু তোমাদের মজায় বাগড়া দিতে চাই না বলে গেলাম না। বন্ধুদের সঙ্গে সবাই চমৎকার সময় কাটাও। :clap: :clap: :clap:


    "মানুষে বিশ্বাস হারানো পাপ"

    জবাব দিন
  4. মেহেদী হাসান (১৯৯৬-২০০২)

    শুভ জন্মদিন...... ২০০২-২০০৮।

    ০২’ ব্যাচের বর্ষপূর্তি

    তোমার লেখার শিরোনামটা দেখে আমি আৎকে উঠলাম। ভাই আমরা তো ২০০২ সালে বের হয়েছি তাই ০২' ব্যাচ দেখে ভাবলাম কাহিনি কি...? অবশ্য একটু পরেই ভুল ভেংগেছে।
    বড় করে অনুষ্ঠান করছ জেনে খুব ভালো লাগলো। শুভ কামনা রইল।

    জবাব দিন

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।