আকাশ বাড়িয়ে দাও(আপডেটেড)

প্রিয় ভাই বোনেরা,

গতকাল জাকিরের সাথে(জেসিসি ৩৫তম) কথা হল।ওর মায়ের অপারেশন ভারতে সফলভাবে সম্পন্ন হয়েছে কিন্তু পোস্ট অপারেটিভ জটিলতার কারণে ওখানে আরো প্রায় দুই মাসের কাছাকাছি অবস্থান করতে হবে-যার জন্যে খুব শিগগিরি দেড় লাখ টাকার মত প্রয়োজন।আরেকটি দুঃসংবাদ হচ্ছে,প্রায় ত্রিশ হাজার টাকা ওর কাছ থেকে ছিনতাই হয়ে গিয়েছে মাস খানেক আগেই-বেচারা ভয়ে/লজ্জায় আমাদেরকে বলতে পারেনি।

আমরা জানি যে বিপদ যখন আসে চারদিক থেকেই আসে-আর এমন দুঃসময় যে কোন মানুষের জীবনেই আসতে পারে।সিসিবির ফেসবুক একাউন্টের মাধ্যমে সবাইকে ইমেইল করে ইতোমধ্যে জানিয়ে দেয়া হয়েছে,বাকিদের জানানোর জন্যে এই ব্লগে সরাসরি লিখে দিলাম।

চলুন,কাঁধে কাঁধ মিলিয়ে সহায়তা করি জাকিরকে।বিস্তারিত জানতে দেখুনঃ
http://www.cadetcollegeblog.com/aronno/17164

৬০৬ বার দেখা হয়েছে

৫ টি মন্তব্য : “আকাশ বাড়িয়ে দাও(আপডেটেড)”

  1. Bhaia,
    Can you contact with a mobile phone company and come to terms with them that if we send and resend a specific text message, then, they will share percentage of profit with us. Also, ask all the biggies such as, Grameen, BRAC..Sometimes, they give out money. Tell them that we are also willing to service or volunteering if necessary. If necessary, dont hesitate to ask a politician too...

    জবাব দিন
      • মাসরুফ (১৯৯৭-২০০৩)

        প্রিয় আবদুল্লাহ,

        জাকির যেটা বলল যে এ ধরণের কাজগুলো ওর পক্ষে একা করে ওঠা সম্ভব হচ্ছেনা-সার্বক্ষণিক কোন সহায়তাকারী খুব দরকার ওর যেটা সম্ভবত আমাদের অনেকের পক্ষেই হওয়া একটু কষ্টকর।আমরা অনেকে টাকা দিয়ে সহায়তা করতে পারি কিন্তু তুমি বা তোমার পরিচিত কেউ যদি এ ধরণের ভলান্টিয়ার কাজে জড়াতে পার এবং জাকিরের সাথে যোগাযোগ করতে পার তাহলে সেটা অর্থের চাইতে কোন অংশে কম করা হবেনা।এদিকে সামনে ওর মাস্টার্স ফাইনাল পরীক্ষা-সব মিলিয়ে বেচারার অবস্থা খুব খারাপ।আর কিছু না হলেও ফোন করে কথা বলাটাও কম কিছু না।খুব ভেঙ্গে পড়ছে বেচারা।

        অফ টপিক- ভাইয়া তোমার মধ্যে এই মানবিকতা দেখে খুব খুব খুব ভাল লাগছে।

        জবাব দিন

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।