AB+ জরুরী রক্তের প্রয়োজন(সাময়িক পোস্ট)

(এডিটিংএর সময় হঠাৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যাওয়ায় কমেন্ট বন্ধ থাকা ও পুরো পোস্ট না আসায় আন্তরিকভাবে দুঃখিত।যাঁরা দেখতে পারেননি দয়া করে একটু দেখুন-অত্যন্ত জরুরী)

প্রিয় ভাই-বোনেরা,

আমাদের জুলহাস ভাইয়ের এক আত্মীয়ের ৩২ ব্যাগ এবি পজিটিভ রক্তের প্রয়োজন।জুলহাস ভাই বর্তমানে চট্টগ্রামে থাকায় তিনি নিজে কারো সাথে সরাসরি যোগাযোগ করতে পারছেন না।আশা করি আপনারা সবাই এগিয়ে এসে উনাকে সহায়তা করবেন।পরিচিত কেউ যদি এই ব্লাড গ্রুপের অধিকারী হন তাহলে দয়া করে এখনই নিচের নম্বরে ফোন ফিয়ে যোগাযোগ করুন-যত তাড়াতাড়ি সম্ভব রক্তের প্রয়োজন।রোগী বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি।

যোগাযোগঃ

লেফটেনেন্ট কমান্ডার জসিম
০১৮২২৪৬৬৮২৯

৫১২ বার দেখা হয়েছে

৬ টি মন্তব্য : “AB+ জরুরী রক্তের প্রয়োজন(সাময়িক পোস্ট)”

  1. কামরুলতপু (৯৬-০২)

    ভার্সিটিতে কেউ নাই? ভার্সিটিতে একটা খবর দিলে অনেক কাজ হয়। সিসিবির কেউ যদি থাকে তাহলে কি একটু দেখবে? ক্যাডেট দের মধ্যে ছড়িয়ে দিলেও সবাই খবর পেয়ে যাবে। ৩২ ব্যাগ তো অনেক। সবাই সাহায্য না করলে কষ্টকর হয়ে যাবে।

    জবাব দিন
  2. জুনায়েদ কবীর (৯৫-০১)

    রক্তদানে ইচ্ছুকরা এই নম্বরে যোগাযোগ করতে পারেন...

    ০১৭১৪-২৪৪৫১৯
    লেফটেনেন্ট কমান্ডার জসিম


    ঐ দেখা যায় তালগাছ, তালগাছটি কিন্তু আমার...হুঁ

    জবাব দিন
    • মাসরুফ (১৯৯৭-২০০৩)

      মোটামুটি আরো ৫-৬ জন রক্তদাতা পাওয়া গেছে।আমাদের দেশের মানুষ সম্ভত অত্যন্ত হেল্পফুল তপু ভাই,এক ভাইয়া(জীবনে দেখি নি উনাকে) শুধু রক্ত দিতে গাজীপুর চৌরাস্তা থেকে এই শীতে ঢাকায় চলে আসতে চেয়েছিলেন।রক্ত যোগাড় হয়ে যাওয়ার কথা এতক্ষণে ইনশাআল্লাহ।এইদিকে কামরুল ভাই ও নেগেটিভ ব্লাড চেয়েছিলেন উনার এক আত্মীয়ের জন্য ওইটা বেশি সুবিধা করতে পারিনাই 🙁

      জবাব দিন

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।