ব্রেকিং নিউজঃরেডিও এবিসি অফিসে কমান্ডো হামলা

ব্লগের ভাই ও বোনেরা,

আজ সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ব্লগ প্রিন্সিপাল জনাব সানাউল্লাহ লাবলু সাহেবের কর্মস্থল রেডিও এবিসির অফিসে ব্লগের শীর্ষ বোমাবাজ সন্ত্রাসী সামিয়া এক অতর্কিত হামলা চালিয়েছে।তার নেতৃত্বে তিন জনের একটি কমান্ডো টিম এই দুঃসাহসিক অপারেশন চালায়।এই কমান্ডো হামলায় প্রধান সহায়তাকারী হিসেবে ছিলেন বিশিষ্ট বায়োমেডিকেল বিশেষজ্ঞ জনাব ডঃ রায়হান আবীর পিএইচডি এবং সাইডলাইনে ছিলেন জাস্ট ফ্রেন্ড এন্ড ফুড স্পেশালিস্ট জনাব মাস্ফ্যু।এই হামলার মাধ্যমে রেডিও এবিসির প্রধানের মানসমন্দিরে সিসিবির আধিপত্য যেন আরেকটু বিস্তারিত হল-এমনটিই মনে করছেন নিরাপত্তা বিশেষজ্ঞরা।সিসিবির সানাভাই ফ্যান আর্মি এই কমান্ডো হামলার যাবতীয় দায়দায়িত্ব স্বীকার করে রয়টার ও বিবিসির কাছে বার্তা পাঠিয়েছে বলে আমাদের লন্ডন প্রতিনিধি ব্যারিস্টার শার্লি জানান।বিশেষ সূত্রমতে জানা গিয়েছে,এই হামলায় ব্যবহার করা হয়েছিল সুমীস হটকেক নামক খাদ্যবোমা কোম্পানির একটি আস্ত ব্ল্যাক ফরেস্ট কেক-যার উপরে বড় বড় করে “প্রিন্সিপাল” শব্দটি ডার্ক চকলেটের প্রিন্টে লেখা।জানা যায়, এ হামলার মূল পরিকল্পনাকারী সামিয়া তার পরিকল্পনা অনুযায়ী চিত্র পরিচালক জনাব কামরুল হাসানকে সানাউল্লাহ সাহেবের নৈমত্তিক রুটিন সংগ্রহ করার দায়িত্ব দিয়েছিল।প্রাণভয়ে ভীত কামরুল হাসান সানা ভাই অফিসে আছেন কিনা সেটি জানার সময় মুখ ফসকে বলে ফেলেন যে সামিয়া ও রায়হান তাঁর সাথে দেখা করতে আসছে।কামরুল হাসানের এই খবর ফাঁস করার কথা শুনে সন্ত্রাসী সামিয়া উনার উপর হুলিয়া জারি করেছে বলেও বিশেষ সুত্রে জানা গিয়েছে।এছাড়া কমান্ডো অপারেশনে অভিজ্ঞতার ছোঁয়া দিতে চল্লিশোর্ধ্ব যুবক জনাব কাইয়ুমের মোবাইলে ফোন দিয়ে ফোন বন্ধ পাওয়ায় সামিয়ার হিট লিস্টে উনার নামও সংযোজিত হয়েছে বলে জানা যায়।

সৌভাগ্যক্রমে পুরো অপারেশনের ছবি সানাউল্লাহ সাহেব তাঁর মোবাইল ক্যামেরায় ধারণ করেছেন-যা হাতে পাওয়ামাত্র আপলোড করা হবে।

আগামীতে এই কমান্ডো হামলায় সিসিবির আরো সদস্য যোগ দেবেন,এই জিহাদী জোশে উদ্বুদ্ধ হয়ে চলুন সবাই আরো একবার জিকির তুলি-হ্যাপি বাড্ডে সানা ভাই!

২,২৯২ বার দেখা হয়েছে

৪০ টি মন্তব্য : “ব্রেকিং নিউজঃরেডিও এবিসি অফিসে কমান্ডো হামলা”

  1. জুনায়েদ কবীর (৯৫-০১)

    একটা ব্যাড জোক করতে ইচ্ছে করছে... 😀

    শুনছি, বহু আগে নাকি কেকের দোকানটার নাম ছিল 'হট সুমি'স কেক'...
    কালে কালে যখন অনেক বেলা হয়ে গেল...বয়সের ছাপ পড়ল...মানুষের উপর এমনকি দোকানের নামের উপরও...দোকানের নাম হয়ে গেল 'সুমি'স হট কেক'... 😛

    জীবনের প্রথম ব্যাড জোক করলাম...কতটা ব্যাড হল জানি না... :-B

    যাই হোক, আবারো চিৎকার করে বলি
    হ্যাপি বাড্ডে সানা ভাই!
    উইলাভু... :awesome:


    ঐ দেখা যায় তালগাছ, তালগাছটি কিন্তু আমার...হুঁ

    জবাব দিন
  2. দিহান আহসান

    ঐ ম্যাশ পটেটো'র বাচ্চা, ভাইয়ার ফোন হারাইসে জানিসনা? ফোন করে পাবে ক্যাম্নে?? হিট লিস্টে নাম থাকবে মানে ? তাইলে আমার হিট লিস্টে তোর নাম রাখুম সবার উপ্রে , হুহ :grr:

    আবারো হেপী বাড্ডে ভাইজান :party:

    জবাব দিন

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।