আমার ডাকনাম বৃত্তান্ত এবং নিরাপত্তাজনিত কারণে সাহায্য-প্রার্থনাঃ

এই ব্লগে আমার আসল নাম মনে হয় সবাই ভুলে গেছে :(( । আমার পুরো নাম তাহসিন মাসরুফ হোসেন মাসফি কিন্তু সিসিবির ১ ভাগ লোকও সেই নামে আমাকে চিনেনা-তাদের সবার কাছে আমি মাস্ফ্যু,এবং বিশেষ একজনের বদৌলতে জামাই মাস্ফ্যু ~x( ~x( ~x( । সেই বিশেষ একজনের কীর্তিকলাপ নিয়ে আমি বড়ই ভীত-সন্ত্রস্ত তাই আপনাদের কাছে সাহায্য চাইতে এই ব্লগের অবতারণা :no: :no: ।

আসলে হয়েছে কি,ভদ্রলোকের কাছ থেকে আমি কা*সূত্রের ডিভিডি নিতে গিয়ে ভুলে উনার উবুন্টু আর উইন্ডোজের ডিভিডি নিয়ে চলে এসেছিলাম। কোথায় রগরগে কা*সূত্র দেখব, ডিভিডি চালিয়ে দেখি এই কাহিনী 😡 তাই মেজাজ খারাপ করে ডিভিডিটা লুকিয়ে রেখেছিলাম যাতে আর দিতে না হয়। ওই ভদ্রলোকও এতদিন কিছুই চাননি-সম্ভবত ভুলে গিয়েছিলেন। কিন্তু কেমনে কি, গত সপ্তাহ থেকে আমাকে উত্যক্ত করা শুরু করলেন তিনি-উত্যক্ত করা বলতে ইভ টিজিং জাতীয় কিছু নয় কিন্তু তার চেয়েও খারাপ। বেছে বেছে এমন এমন সময় ফোন করে ঝাড়ি দেয়া শুরু করলেন যখন আমি আমার :just: গার্লফ্রেন্ডের সাথে ভালবাসাময় সময় কাটাচ্ছি। একগুচ্ছ গোলাপ নিয়ে যেই রকিবের হইলেও হইতে পারে “ইয়ে” এর বড়বোনের হাতে তুলে দিতে যাচ্ছি তখনই ক্রিং ক্রিং ফোন-“বিলাডি জামাই তরে আমি খুন করুম আমার ডিভিডি কই?” 😕 😕 =(( =((

আচ্ছা,আমাকে খুন করলে আপনাদের জন্মদিনে পোস্ট দেবে কে বলুন তো? আপনাদের আপাত সিরিয়াস পোস্টে “আমিও খাপো” বলে লেখকের মেজাজ সপ্তমে চড়াবেই বা কে? এই ভদ্রলোকের দিল কি দয়া হয়না?

যেই লোকটা আমাকে প্রাণ হরণের হুমকি দিয়ে ডিভিডি নিয়ে দৌড়ে যেতে বলেছে সেই লোকটার প্রাণ এই দিনেই পৃথিবীতে প্রস্ফূটিত হয়েছিল।

খুনী কামরুল ভাই,শুভ জন্মদিন! :salute: :salute:

ডিস্ক্লেইমারঃ

এই মাত্র কামরুল ভাই আমাকে ফোন করলেন-আমিও একটু খুশি মনে ফোন ধরে ভাবলাম যে বার্থডে পোস্ট পেয়ে খুশি হয়ে হয়তো আমাকে ফোন করেছেন-কিন্তু ও আল্লাহ এইটা কি!! টানা ৫ মিনিট আমার উপর দিয়ে সিলেটের আঞ্চলিক ভাষায় গালাগালির যে বহর গেল তা শুনলে এমনকী বেহায়া বাংলাদেশ ক্রিকেট টিমও বোধহয় ভয়ে পালাবে! কাহিনী আর কিছুই না, আসলে উনার জন্মদিন ১২ তারিখ, আমি ভুল করে ১০ তারিখ পোস্ট দিয়ে দিছি :bash: :bash: :bash:

প্রিয় পাঠকবৃন্দ, এই দোষ আমার না, কানাডার রকিবের বাচ্চার আব্বা আমাকে খোমাখাতায় জরুরী মেসেজ পাঠাইছিল যে মাস্ফ্যু ভাই,আর মাত্র ১ ঘন্টা আছে শিগগিরি কামরুল ভাইয়ের জন্মদিনের পোস্ট দ্যান x-( x-( রকিবের সাথে আমার হইলেও হইতে পারে শ্যালিকার ভবিষ্যত আপাতত তাই এইখানেই বাতিল x-( x-( :duel: :gulli2:

তার পরেও বলি, কামরুল ভাই, শুভ আগাম জন্মদিন!

৩,২৯১ বার দেখা হয়েছে

৫৫ টি মন্তব্য : “আমার ডাকনাম বৃত্তান্ত এবং নিরাপত্তাজনিত কারণে সাহায্য-প্রার্থনাঃ”

  1. রকিব (০১-০৭)
    রকিবের সাথে আমার হইলেও হইতে পারে শ্যালিকার ভবিষ্যত আপাতত তাই এইখানেই বাতিল

    কামরুল ভাই, জাইনা শুইনা আমার এত্তবড় সর্বনাশটা আপনি করতে পারলেন :bash: :bash: :bash:
    আসলেই চুখ কারাপ হইছে আমার, কি লেখতে কি লেখছি আল্লাহই জানেন। লেখতে চাইছিলাম দুই দিন, হয়ে গেছে দুই ঘন্টা ~x( ~x( ~x(
    মাস্ফ্যু ভাই, এইবারের মতো মাফ কইরা দেন। এমন ভালো পাত্র পুরা দুইন্যা খুজলেও পাইবেন না। B-)


    আমি তবু বলি:
    এখনো যে কটা দিন বেঁচে আছি সূর্যে সূর্যে চলি ..

    জবাব দিন
  2. কাইয়ূম (১৯৯২-১৯৯৮)

    হাহাহাহা, কামরুলের বার্থডেতো শুক্কুরবার 😀
    জামাইরে নিয়া আর পারা গেলোনা :)) :))
    ২০০১ নাম্বার পোস্টের ধাক্কা বেচারা মনে হয় এখোনো ভুলতে পারেনাই, তাই এইবার আর রিস্ক নেয়নাই :grr: :grr:

    যাহোক, কামরুল, হ্যাপি বার্থডে। জন্মদিনে কি গিফট দেই? আইচ্ছা যা, ফলইন ব্রেক করার দুর্লভ পারমিশনটা দিয়া দিলাম 😉 দৌড় দিয়া গিয়া ওন টাইমে তিন প্রহরের বিল দেইখ্যা আয় :grr: :grr:

    সিসিবি বাসী সবাই নিশ্চয়ই জানেন যে দুইয়েক জন লোকের চেষ্টায় সিসিবি আজকের এই অবস্থায় তার মধ্যে এই পোলাটা একটা। তাই জন্মদিনের দুইদিন আগেই একটা :salute:


    সংসারে প্রবল বৈরাগ্য!

    জবাব দিন
  3. মইনুল (১৯৯২-১৯৯৮)

    অত্যন্ত চমৎকার পোস্ট মাসরুফ (আমি কিন্তু কখনই তোমাকে জামাই ডাকিনি) ...... আমি তো মনে করেছিলাম তুমি ডজিং ছেড়ে দিয়ে তোমার নিজের লেখা শুরু করেছো আবার। যা হোক, খুব সুন্দর লাগল। তোমার জন্মদিন কবে ???

    কামরুলকে শুক্রবার উইশ করবো ইনশাল্লাহ ...... 🙂 🙂 🙂

    জবাব দিন
  4. আদনান (১৯৯৪-২০০০)

    আমিতো জানতাম কামরুলের জন্মদিন এখনো বাকি আছে । কিন্তু সিসিবি দেখি ২দইন আগেই উতসব শুরু করেছে । পুরাই ঈদ অনুষ্ঠান ৩দইন ব্যাপি । মাস্ফু অনেক ভাল লিখছিস, তোকে জন্মদিন প্রিফেক্ট বানানোর জোরালো দাবী জানাচ্ছি । আর দোস্ত আগাম জন্মদিনের শুভেচ্ছা । দোআ করি আগামী বছর আর একা একা জন্মদিন পালন করবি না । আমরা উইশ করার আগেই অন্য কেউ উইশ করবে 😛 ।

    জবাব দিন
  5. সানাউল্লাহ (৭৪ - ৮০)

    ফেসবুকে'র কপি পেস্ট : আর মাত্র সাড়ে তিন ঘণ্টা! তারপর কামরুলের বয়স বেড়ে যাবে, আরেকটু বুড়ো হবে, কিছুদিন পর চুলে পাঁক ধরবে, নারীরা আর ওর দিকে তাকাবে না, ওফ্ ভাবতেই খারাপ লাগছে। আমি আর কল্পনা করতে চাই না!

    ভালো থাকিস ব্যাটা, সবুজ থাকিস সারাজীবন ................... জন্মদিন শুভ হোক।


    "মানুষে বিশ্বাস হারানো পাপ"

    জবাব দিন
  6. কামরুল হাসান (৯৪-০০)

    সবাইকে অনেক অনেক ধন্যবাদ । 😀

    জামাইকে বিশেষ ধন্যবাদ। :grr:


    ---------------------------------------------------------------------------
    বালক জানে না তো কতোটা হেঁটে এলে
    ফেরার পথ নেই, থাকে না কোনো কালে।।

    জবাব দিন

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।