এবং আমিও

নেট নাই, অন্যের পিসি থেকে খামচা খামচি করে করে মাঝে মাঝে ঢুকি। ঢুকে অথৈ সাগরে হাবুডুবু খাই, কোন লিখা রেখে কোন লিখা পড়ব…..তবে আমার কপাল যে এত ভাল সেইটা মনে হয় আগে বুঝি নাই, সেইদিন ঢুকেই আল্লাহ পাক সেই পোস্টটা চোখের মুঠায় এনে দিল।
পৃথিবীর যত মোবাইল আছে সবগুলা থেকে মেসেজ পাঠায়ে চুপচাপ বসে থাকলাম, উপরে আল্লাহ নিচে লাবলু ভাই, এবং একদিন রাত এগারটায় আমার অতি সাধের ঘুম ভাঙ্গায়ে তার চেয়েও সাধের কলটা আসল।

আজকে গেসিলাম, বর্ণনা আরেকদিন দিব, শুধু এইটুকুই, একজন ছিল যিনি আমি বেরিয়ে আসার আগ পর্যন্ত ৬৯টা আইসক্রীম খেয়ে ফেলসেন। 😐 আমার একটু হিংসা লাগল, আমার চেয়েও আইসক্রীম ভালবাসে এমন মানুষও আছে দুনিয়ায়??

ভাবলাম লাবলু ভাইকে ফোন দেই, কিন্তু থেঙ্কু দিলে উনি আবার থাবড়া দেয় কিনা…এই ভয়ে আর দেই নাই। লাবলু ভাই, মুখে থেঙ্কু বলাটা খুব লজ্জাকর, তাই এইখানেই… :shy:

অনেক দিন পর পর এখানে আসি, কিন্তু সিসিবিটা যে আমার অনেককিছু, এটাকে খুব মিস করি। মাঝে মাঝে মনে হয়, আগের মত সারাদিন শুধু এইখানেই পড়ে থাকি, আর কিচ্ছু না করি। সিসিবির সব্বাইকে অনেক অনেক ভালবাসা, সব্বাই ভাল থাইকেন।
(সিসিবির কল্যাণে এখন যার সাথেই দেখা হয় সেই আমাকে আইসক্রীম খাওয়ায় 😀 )

২,২৮৪ বার দেখা হয়েছে

২৯ টি মন্তব্য : “এবং আমিও”

  1. দোস,

    আমার লগে দেখা হইলে আমিও আইসক্রিম খাওয়ামু নে 😛 😛

    গল্প শুনিয়া অতি মধুর লাগল। এত্ত আইস্ক্রিম একবারে কীভাবে খাইল সেইজন??
    আমিতো একটা খাইলে কিছুক্ষণ অন্যকিছু খাইনা... রেসপেক্ট আর কি !!
    😀 😀

    জবাব দিন
  2. আহসান আকাশ (৯৬-০২)

    আইস্খিম খাওয়ার রেকর্ডের পিছনে লোকজনের দৌড় দেখে আমার বহুব্রীহি নাটকের টগর আর পলাশ(এই নামতা নিয়ে ডাউট আছে) এর আইসক্রিম খাওয়ার কথা মনে পড়ে যাচ্ছে... (আহারে ছুডু কালে কি সুন্দর সুন্দর নাটক দেখতাম 🙁 )


    আমি বাংলায় মাতি উল্লাসে, করি বাংলায় হাহাকার
    আমি সব দেখে শুনে, ক্ষেপে গিয়ে করি বাংলায় চিৎকার ৷

    জবাব দিন

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।