মা-বাবার জন্য সিসিবির সকলের নিকট দোয়াপ্রার্থী (সাময়িক পোষ্ট)

প্রিয় সিসিবিয়ান ছোট-বড় ভাই ও বোনেরা,

আল্লাহর অশেষ রহমতে এবং সবার শুভ কামনায় ইন্‌শাল্লাহ আগামী ২৭ শে অক্টোবর রাতে আমার মা-বাবা পবিত্র হজ্জ্বের উদ্দেশ্যে রওয়ানা হবে।

ইউ এন মিশনে যাবার আগেই নিয়্যত করে গিয়েছিলাম যে ফিরে এসে আমার মা-বাবাকে পবিত্র হজ্জ্ব পালন করতে পাঠাব। আল্লাহ যেন আমার এই নিয়্যত পূর্ণ করেন। আর মাত্র ৩ দিন বাকি। আগামীকাল সকালে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হব, মা-বাবাকে ফ্লাইটে তুলে দেয়ার জন্য। ব্যস্ত থাকব খুব, হয়তো সিসিবিতে ঢু মারার সময় পাবনা। তাই আজই দোয়া চেয়ে নিচ্ছি। আমার মা-বাবা যেন সঠিকভাবে হজ্জ্ব সম্পন্ন করে সুস্থ্য দেহে দেশে ফেরত আসতে পারে সেজন্য আপনাদের সবার কাছে দোয়া প্রার্থনা করছি।

১,৩৮৩ বার দেখা হয়েছে

২০ টি মন্তব্য : “মা-বাবার জন্য সিসিবির সকলের নিকট দোয়াপ্রার্থী (সাময়িক পোষ্ট)”

  1. এহসান (৮৯-৯৫)

    তোমার বাবা-মার জন্য শুভ কামনা করছি। আল্লাহ ওনাদের হজ্জ্ব কবুল করুন এবং ওনাদের সুস্থ শরীরে ফিরিয়ে আনুন। ওনাদের আমাদের জন্য দোয়া করতে বলে দিও।

    জবাব দিন
  2. রহমান (৯২-৯৮)

    সবাইকে অনেক অনেক ধন্যবাদ। একটু আগে মা-বাবাকে হজ্জ্ব ক্যাম্পে বিদায় জানিয়ে আসলাম। রাত ২ টা ৪৫ মিনিটে ফ্লাইট। আমার মা-বাবাকে বলেছি, সিসিবির সবাই দোয়া চেয়েছে। ইনশাল্লাহ সবার জন্য আমার মা-বাবা দোয়া করবে। আপনারা সবাই ও দোয়া করবেন। আল্লাহ আমাদের সবার নেক আমল ও দোয়াগুলো কবুল করুন। আমিন

    জবাব দিন
  3. রহমান (৯২-৯৮)

    আল্লাহর রহমতে এবং আপনাদের সবার দোয়াতে গত ৯ তারিখে আমার মা, বাবা দুজনই পবিত্র হজ্জ্ব শেষ করে সুস্থ্যভাবে দেশে ফিরেছেন।
    এজন্য মহান আল্লাহর কাছে শোকরিয়া এবং আপনাদের সবাইকে জানাই অনেক অনেক ধন্যবাদ।

    জবাব দিন

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।