ছুটির শুরুঃ কিছু কথা

বলাই বাহুল্য আমার ক্যাডেট কলেজ খুবই ভাল লাগে!তবুও বাসা…অন্যরকম ভাব আছে না! এবার আমি মরেই যাচ্ছি! নিয়মানুযায়ী ইলেভেন হিসাবে আমার রেজাল্ট ভয়ংকর!!!
আম্মা তাই দুনিয়ার যত পড়াশোনার ব্যাবস্থা আছে সব খুঁজে বের করে ফেলছে! দিন রাত… কোনো ব্রেক নাই! তাই সিসিবি তে ও কম বসা হয়। কলেজে বসে অনেক কবিতা, গল্প লেখা হলেও বাসায় এসে তা দেয়া হচ্ছে না। আমি প্রহর গুনছি…আমার রেজাল্ট কবে আম্মার পছন্দ হবে! তারপর একটু ছাড় পাব!কলেজে এবার অনেক ব্যাস্ত সময় কাটল,পরীক্ষা,স্পোর্টস ইয়ার ফাংশন নিয়ে পাগলপ্রায়।আমাদের সদাচার হাউস আবার! চ্যাম্পিয়ান! পাশাপাশি ২ বছর,তাই আনন্দের আমেজটা একটু বেশী!১০ টি ট্রফি নিয়ে (একাডেমিকস, স্পোর্টস সহ!) আমরা দারুন হইচই করলাম সারাদিন, বিশাল ব্যানার বানিয়ে সেটা নিয়ে মাঠে ছোটাছুটি……খুব ভাল লাগল! এবার সবার কাছে দোয়াপ্রার্থী আমি, যাতে আমাদের গৌরব ধরে রাখতে পারি।
ছুটির শেষে এবার জাতীয় বিতর্ক, আরো নানা কম্পিটিশন, আমাদের টিম এর জন্যে সবাই দোয়া করবেন।

৩,১৩৮ বার দেখা হয়েছে

৯৭ টি মন্তব্য : “ছুটির শুরুঃ কিছু কথা”

  1. মুহিব (৯৬-০২)

    হাউসের প্রতি যথেষ্ট রকম ফিলিংস। ফাকি মারতে না পারলে ক্যাডেটশীপে কিছুটা ঘাটতি রয়ে গেলো বলে মনে হয়। তবে বোইন একটা কথা কই ফাকির পরিমাণ বেশি হইলে কিন্তু আবার নিজেই ফাকে পইরা যাইবা।

    জবাব দিন
  2. আহমদ (৮৮-৯৪)
    আমরা হাউস নিয়া মাতামাতি করি না,কারণ হাউসের চাইতে ফর্ম বড়

    একটা কথা মনে পড়ছে। আমি আছিলাম বি ফরমে। ফাটাফাটি ছিল ক্লাস এইট-বি। মানে আমরা যখন এইটে তখনকার কথা আরকি। পুরা একডেমিক ব্লক প্রেপ টাইমে চুপচাপ। খালি এইট-বি ফাটায়া চিল্লা-চিল্লি কইরা যাইতেসে। ফলাফল আইলো টার্ম ফাইনাল পরীক্ষার পরে। রেজাল্টে এ-ফরমের সবাই ১ থেকে ২৫-এর মদ্ধে। আর ব-ফরমের স্থান শুরু হইছে ২৬ থেকে। ফরম মাস্টারের চেহারাটা দেখার মত হইছিল। (অঃটঃ আমাদের ব্যাচে ছিলাম ৫০ জন :khekz: )


    চ্যারিটি বিগিনস এট হোম

    জবাব দিন
      • আহমদ (৮৮-৯৪)

        আরেকটা কথা মনে পড়ছে। এইটে (অথবা নাইনেও হইতে পারে) একবার সবাই মিল্যা আমারে জোর কইরা এসিস্টান্ট ফরম লিডার বানাইসিল। পুলাপাইন আমার নামেই প্রেপে ডিস্টার্বের কম্পলেন করসিল। :khekz: তারপর থিক্কা আমারে আর কস্ট কইরা ফরম লিডার হইতে হয় নাই।

        অঃটঃ আমাদের কোন ফরমে গন্ডগোল হইলে ফরম লিডারের উপর দিয়া কলেজ অথরিটি ঝড় তুইল্লা দিত। আমি সেই দিক থিক্কা পরে বাইচা গেসিলাম। 😀


        চ্যারিটি বিগিনস এট হোম

        জবাব দিন

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।