প্রেস্টিজ পর্ব- ২


তপু ভাইয়ার গবেষণার সাথে আমি আরও কিছু যোগ করি ………..

ক্লাস সেভেনঃ
এদের প্রেস্টিজ না থাকলেও ক্লাস এইটে উঠলে ওরা টের পায় কিছু কিছু কথায় তাদের প্রেস্টিজ গেছে..এখন তারা বুঝতে পারছে..যেমন সেভেনে কেনো কোনো প্রেপমনিটর আসতে চাইতো না,কেনো প্রেপ মনিটর ভাইয়ারা রুমে সাবান আছে কিনা জানতে চাইতো এইটা সেভেন এ থাকতে না বুঝলেও নতুন সেভেন যখন সারাদিন ড্রিল প্র্যাকটিস করে প্রেপে আসে তখন তাদের রুমের পাশ দিয়ে যাবার সময় টের পায় যে ..সেইসময় তো প্রেস্টিজ গেসিলো………..

ক্লাস এইটঃ
কলেজে ইলিভেনের পর পরই আমার মনে হয় এইটের প্রেস্টিজ ।খুব টনটনা।রুম চেইঞ্জের পর পর ভুল করে ক্লাস সেভেনের রুমে ঢুকে গেলেই শেষ।ক্লাস নাইনের সামনে ক্লাস সেভেন কথা না শুনলে আর ফলোয়ারের সামনে গাইড থাপ্পড় খেলে কলেজ জীবনটাই বরবাদ।

ক্লাস নাইনঃ
ক্লাস নাইনের প্রেস্টিজ অনেক সময় ফ্রন্টরোল দিবার উপর ডিপেন্ড করে।কেউ যদি ভুল করে ক্লাস সেভেনের মত দ্রুত ফ্রন্টরোল দিয়ে দেয় তাইলেই খবর আছে,ফ্রন্টরোল দিতে হবে এক্কেবারে স্লোমোসনে… এদের আরো একটা ডায়লগ আছে ক্লাস এইটকে এরা দেয়…”তোমার কাধে দাগ বাড়ছে আমাদের কি দাগ কমে গেছে নাকি ??”

ক্লাস টেনঃ
সিনিয়র ব্লকের সবচেয়ে জুনিয়র এরা,তাই অনেক ভাবেই প্রেস্টিজ চলে যায় কিছু করার নাই,ভাগ্যিস জুনিয়ররা এইটা দেখে না…ক্লাস টেনে উঠেও যদি বিকালে মশারী খাটানো লাগে তাইলে গেছে।

ক্লাস ইলিভেনঃ
সবচেয়ে বেশি প্রেস্টিজ থাকে এদের মাথায়,মানে হলো চুলের উপর।এদের চুল যদি বড় বড় না হয়,ক্লাস ১২ এর আশেপাশে না থাকে তাইলে বরবাদ।

ক্লাস টুয়েলভঃ
যারা প্রিফেক্ট হয় নাই তাদের এই জিনিসটা বেশি থাকে,টেবিলের কোনো জুনিয়রের চুল বড় থাকলে,হাউসে জুনিয়র রা রুমক্রিকেট খেললে উনাদের প্রেস্টিজ যায়।উনারা নিজেরা সব জুনিয়রদের কাছে ভালো থাকতে চান র প্রিফেক্টদেরকে ঝাড়ে জুনিয়র না পাংগানোর জন্যে……

৮৮৯ বার দেখা হয়েছে

৬ টি মন্তব্য : “প্রেস্টিজ পর্ব- ২”

  1. tora dui bhai aktar cheye arekta dashing dektesi!!!shabash!.....ahh last ta akkebare amar moner kotha koisos....amader ak chek khaoa senoior bhai(mane prefect hoite hoiteo hoy nai).....amader sathe ki sumodhur babohar.....hotat ami akdin class 12 er room er samne diya jaoar somoy dekhi uni HCP re koitese....dost tora ki koros,class 9 re dekhos na ken?khali amader sathe hashe kotha koar somoy......

    Shalare pitaiya halua tight dite issa kortesolo tokhon.....

    জবাব দিন

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।