মন খারাপ

আমি অনেকদিন পরে গত রাতে ব্লগে ঢুকলাম। কিছুক্ষণ এটা সেটা দেখার পরে আমার খুব মন খারাপ হয়ে গেল। এই ব্লগটা একসময় ভারী প্রাণবন্ত একটা ব্লগ ছিল। কিন্তু এখন ব্লগটা কেমন যেন হয়ে গেছে। একটা পোস্ট আসে তো কোন কমেন্ট আসে না; কমেন্ট আসলেও আগের সেই প্রাণবন্ত ভাবটা নাই। খুব খারাপ লাগল; এখনও খুব খারাপ লাগছে। ব্লগের এক তারকা ব্লগার তো সারদায় বন্দী, তাই বলে বাকিরাও এভাবে ঝিমিয়ে থাকলে কিভাবে চলে! সানা ভাই, ফয়েজ ভাই এবং অন্যান্য সকল তারকা ব্লগারকে অনুরোধ করছি,অন্তত একটা করে লেখা দিয়ে ব্লগটাকে চাঙ্গা করে তুলুন।

ইসসিরে…কত্তখানি লিইখ্যা ফালাইলাম; যাই, বিজি হয়া যাই গা।

১,৯০৫ বার দেখা হয়েছে

২৯ টি মন্তব্য : “মন খারাপ”

  1. সাবিহা জিতু (১৯৯৩-১৯৯৯)

    তানজিনা, আমি গলা ফাটায় চিল্লাইতেছি লাস্ট কয়দিন ধইরা। এফবি তে দেখবা ক্যাম্নে ভিক্ষুকটার মত দ্বারে দ্বারে ঘুরছি। খুব খুব খুব কষ্ট হয়। এই ব্লগ যারা নিজ হাতে সন্তানের মত করে তৈরী করেছে তারা একে ছেড়ে থাকে কি করে?


    You cannot hangout with negative people and expect a positive life.

    জবাব দিন
  2. সামিয়া (৯৯-০৫)

    কেমন আছেন ভাবী??
    (খোঁজ নিলাম B-) )

    কে বলসে প্রাণবন্ত ভাব নাই, একটু পরই একটা পোস্ট আসবে, ব্লগ প্রিন্সিপাল পিকনিক ঘোষণা করেছেন। স্পেশাল বারবিকিউ অন রুফ টেরাস এট মিরপুর সাড়ে ১১ 😀 । দেখবেন কত হৈ চৈ শুরু হয়ে যায় 😀

    জবাব দিন
  3. আহসান আকাশ (৯৬-০২)

    নিজের ফাঁকিবাজি ঢাকার জন্য অন্যদের ফাঁকিবাজির কথা তুলে ধরে এরকম একটা ফাঁকিবাজি পোস্ট দেওয়ার মত ফাঁকিবাজির তীব্র প্রতিবাদ জানাচ্ছি :-B


    আমি বাংলায় মাতি উল্লাসে, করি বাংলায় হাহাকার
    আমি সব দেখে শুনে, ক্ষেপে গিয়ে করি বাংলায় চিৎকার ৷

    জবাব দিন
  4. তানভীর (98-04)

    ভাবি । আমিও hunain house এ ছিলাম।হাসান ভাই আমার grand senior ছিল। এই ঘটনা টা আপনাকে জানানো দরকার । আমার cadet no 1916। আমি যখন cadet collage এ হই ,collage এর প্রথম দিন আমি যখন রুম আমার dorm এ (dorm 12) আসি। তখন হাসান ভাই এসে আমাকে বলল আমার নাম হাসান। আমি তোমার ১০০ cadet no আগে। আমার cadet no ১৮১৬। তখন আমি মনে করলাম ১০০ cadet no আগে হওয়া টা না জানি কি জিনিস। locker partner type কিছু হবে। ওই ঘটনা টা আমার এখনো মনে আছে।collage এর প্রথম দিন আমি কাউকে চিনি না সব senior ভাই কেমন কড়া কড়া চোখে তাকায় ১২ বছর এর ১টা ছেলে অসহায় আর মত এমন সময় ১জন বড় ভাই (হাসান ভাই )এসে হাসি মুখে কোন কখা বললে তাকে অনেক আপন মনে হয় । হাসান ভাই আমার অনেক প্রিয় ১জন senior ভাই ।উনি ক্লাস ৯ এ আমার assistant table leader ছিল। আমার এখনো ১টা জিনিস জানতে ইচ্ছা করে যে,হাসান ভাই এর ১০০ cadet no আগে ছিল মারুফ ভাই (H-1716) উনি কি হাসান ভাইকে একই কথা বলেছিল যখন হাসান ভাই প্রথম collage এ এসেছিল?

    জবাব দিন

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।