ক্যাডেট পরিবার এর সাথে যুক্ত হলেন বাংলাদেশের বিখ্যাত একজন ক্রিকেটার

আজ ফেসবুকে বসেই দেখি আমার একজন প্রিয় ক্রিকেটার এবং বাংলাদেশের অন্যতম সেরা স্পিনার রাজ্জাক এর বিয়ে । খুব খুশিও লাগলো । কিন্তু তারপরে এক্সক্যাডেটদের একটা ফেসবুক গ্রুপ Ex Cadets Forum এ যেয়ে দেখি রাজ্জাক এর সাথে যার বিয়ে হয়েছে তিনি আমাদেরই একজন ।উনি হচ্ছেনIshrat Jahan Aony  আপা । উনি MGCC এবং উনার কলেজের অবস্থানকাল ০১-০৭।

খবরটা শুনে খুব খুশি হলাম । আমাদের ক্যাডেট পরিবারের সাথে একজন বিখ্যাত ক্রিকেটার যুক্ত হলেন ।এখন রাজ্জাক শুধু আমার প্রিয় ক্রিকেটারই নন ,এখন থেকে আমার দুলাভাইও বটে 😀

খবরটা জানার পর পরই ঐ আপাকে ফ্রেন্ডশীপ রিকুয়েস্ট পাঠালাম । আমার একজন প্রিয় ক্রিকেটার এর সাথে এমন সহজ যোগাযোগের সহজ সুযোগ কি মিস করা যায় ।বাংলাদেশের একজন বিখ্যাত ক্রিকেট এর স্ত্রী আমার ফ্রেন্ড লিস্টে । ভাবই আলাদা । 😀 দেখা যাক আমার রিকুয়েস্ট আপা গ্রহণ করেন কিনা 🙁

আরও একটা খবর শুনলাম যে বাংলাদেশের আর এক বিখ্যাত ক্রিকেটার আমিনুল ইসলাম বুলবুল এর স্ত্রী নাকি একজন এক্সক্যাডেট ।বিস্তারিত জানিনা । কেউ জানলে জানাবেন ।

পরিশেষে এই দম্পত্তির প্রতি শুভ কামনা রইল 🙂

২,২৩৭ বার দেখা হয়েছে

২৫ টি মন্তব্য : “ক্যাডেট পরিবার এর সাথে যুক্ত হলেন বাংলাদেশের বিখ্যাত একজন ক্রিকেটার”

  1. মুসতাকীম (২০০২-২০০৮)

    কি দিনকাল যে আইল ছুড ছুড পোলাপাইন চিক্কুর পাইরা নিজের বিয়ার কথা কয় 😮 😮
    ঘোর কলিকাল 😕 😕


    "আমি খুব ভাল করে জানি, ব্যক্তিগত জীবনে আমার অহংকার করার মত কিছু নেই। কিন্তু আমার ভাষাটা নিয়ে তো আমি অহংকার করতেই পারি।"

    জবাব দিন
  2. ওয়াহিদা নূর আফজা (৮৫-৯১)

    ক্যাডেট কলেজ এবং বুয়েটেও আমার এক বছর জুনিয়র জুইএর বর হচ্ছে বুলবুল। ওর বান্ধবীদের কাছে শুনেছিলাম বুলবুল বুয়েটের ছাত্রী হলে এসে জুইয়ের অপেক্ষায় থাকতো। পরে যখন জুই বুয়েট ছেড়ে একটা স্ক্লারশীপে অষ্ট্রএলিয়া চলে যায় তখন নাকি বুলবুলও কাউন্ট্রই খেলার জন্য অষ্ট্রএলিয়া চলে যায়। তারপর তো ওদের বিয়ে হলো। সবই অবশ্য শোনা কথা। শোনা কথায় কান দিতে নেই।


    “Happiness is when what you think, what you say, and what you do are in harmony.”
    ― Mahatma Gandhi

    জবাব দিন
  3. ফাইয়াদ (৮৯-৯৫)

    আবদুর রাজ্জাক রাজকেও হাফ ক্যাডেট বলা যায়, বিকেএসপি'র স্টুডেন্ট। এরশাদ যখন বিকেএসপি করে তখন প্ল্যান করেছিলো তার নাম হবে বাংলাদেশ স্পোর্টস ক্যাডেট কলেজ, পরে আর তা হয়নি। তবে অর্গানোগ্রামের অনেক কিছুই ক্যাডেট কলেজের সাথে মিল আছে।

    জবাব দিন

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।