তোর হাত কই ছিল???

( ব্লগে আজকে রাতে ঢুকে দেখি দারুন সিরিয়াস পরিবেশ। তাই মনে হল তাইলে হালকা কিছু হয়ে যাক)
আমাদের সাথে ডিপার্টমেন্টে এক পুরা আজব চীজ পড়ে, নাম হচ্ছে ইশতিয়াক । এই ব্যাটা একদিন আমাকে আর সেলিম(scc) কে তার নতুন ডেটিং এর কাহিনি শুনাইতেছে । বলে বুঝলি রাশেদ। আমি বলি না বললে বুঝব কি ভাবে?? ইশতি বলে সেইটাই তো বলতে চাচ্ছি । সেলিম বলে তাইলে এত ধানাই পানাই না করে সেইটাই বল। ইশতি বলে ঐযে ঐদিন গেলাম না ধানমন্ডি লেকে ঐমেয়ের সাথে । সেলিমের সাথে সাথে ডাউট- কোন মেয়ের সাথে নওশীন না নাজনীন । ইশতি একটু মাইন্ড করে বলে আরে তোরা আমাকে কি ভাবিস??? আমি কি নওশীন ছাড়া আর কার সাথে এত মাখামাখি করি । সেলিম আর আমি দুইজনেই উদ্দ্যেশ মূলক ভাবে বলি- ও তাই নাকি!!!
এইবার ইশতি একটু ক্ষেপে বলে তোরা ফাইজলামী ছাইড়া আমার কথা শুন। সেইদিন গেলাম ধানমন্ডি লেকে, একটু বাতাস খাওয়ার পর নওশীন বলে তার ক্ষুধা লাগছে ফুচকা খাবে। আর তোরা তো জানিস মেয়েরা কিছু চাইলে আমি আবার না করতে পারি না । সেলিম আবার বলে এইটা আর নতুন কি । নতুন কিছু থাকলে বল। আমিও বলি টাইম লস করিস না নতুন কিছু থাকলে বল নাইলে আমি গেলাম।
এইবার ইশতিয়াক একটু রেগে বলে আসলে যে কাহিনি টা তোদের বলতে চাইছিলাম সেইটা হল নওশীন আমাকে পছন্দ করে। সেলিম তার স্বভাবজাত সন্দেহের ভিত্তিতে বলে- কিভাবে বুঝলি নওশীন তোকে পছন্দ করে? ইশতি এইবার ক্ষেপে বলে বুঝব না কেন ঐদিন নওশীন আমাকে যে মুখে তুলে ফুচকা খাইয়ে দিল এর পর আর কি কোন সন্দেহ থাকে যে নওশীন আমাকে পছন্দ করে না। এইবার সেলিমের মোক্ষম প্রশ্ন- আরেকটা সন্দেহ থাকে, সেইটা হল তোরে খাওইয়া দিতে হবে কেন? ঐ সময় তোর হাত কই ছিল???

৪,৮৩৮ বার দেখা হয়েছে

৬৭ টি মন্তব্য : “তোর হাত কই ছিল???”

  1. টিটো রহমান (৯৪-০০)

    হাত তো পরের কথা, ওরা কই ছিল
    যদি ফুচকার দোকানের পাশে থাকে তাইলের হাত মনে হয় মানিব্যাগে ছিল
    আর যদি চিপায় থাকের তাইলে হাত দিয়া মশা মারতে ছিল

    ওয়ে :awesome: ওয়ে :awesome: আমার চিন্তা ভাবনা দেখি বল সাবান দিয়া ধোয়া


    আপনারে আমি খুঁজিয়া বেড়াই

    জবাব দিন
  2. জুনায়েদ কবীর (৯৫-০১)

    প্লেট রাখার জায়গা ছিল না, তাই দুইটা প্লেট দুই হাতে ধরে ছিল- এই ব্যাপারটা নিয়ে এত হৈচৈ করার কি আছে??? 😛
    (অন্যের অভিজ্ঞতা থেকে বললাম... B-) )


    ঐ দেখা যায় তালগাছ, তালগাছটি কিন্তু আমার...হুঁ

    জবাব দিন

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।