গুডবাই সিসিবির জবাব

জনাব মহসীন ইমরান
আপনি আমার বলিষ্ঠ ভূমিকার প্রশংসা করেছেন, এজন্যে আপনাকে ধন্যবাদ। অনেকে আপনার লেখনীর প্রশংসা করেছেন, তাদের প্রতি পূর্ণ সম্মান রেখেই বলছি, এই ব্লগটি ক্যাডেট কলেজ ব্লগ। অর্থাৎ প্রাক্তন ক্যাডেট এবং তাদের পরিবার সদস্যরাই এর সদস্য হবার যোগ্যতা রাখেন। আপনার ক্যাডেট পরিচয় নিয়ে সন্দেহ হওয়াতেই এত সংশয়। আর আপনি নিজেই বলেছেন কলেজ আপনাকে গ্রহণ করে নাই। এর বেশি কিছু বলারও নাই।
আর আপনার লেখার যারা ভক্ত, তারা খুব সম্ভবত অন্যান্য অনেক ব্লগেও আপনার সুচিন্তিত লেখনী পাঠ করতে পারবেন। চলে যাবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন, আপনার ব্যক্তিগত সিদ্ধান্তকে আমি শ্রদ্ধা করি। তবে এভাবে আমার প্রতি বিদ্বেষ ছড়ানো ব্লগ লিখে সহানূভূতি আদায়ের নগ্ন প্রচেষ্টা না করলেও পারতেন। আপনার সুন্দর আগামীর অপেক্ষায়…

৮৫৫ বার দেখা হয়েছে

৩ টি মন্তব্য : “গুডবাই সিসিবির জবাব”

  1. মরতুজা (৯১-৯৭)

    পোস্টটি আগের পোস্টের কমেন্ট হিসেবেই মানায়।

    আমার মতে প্রতিউত্তর দেবার জন্য নতুন পোস্ট তখনই সমর্থনযোগ্য যখন তাতে নতুন কোন কন্টেন্ট থাকে। নাহলে ধীরে ধীরে এই প্রবনতা অন্যান্য ব্লগের "তুই আমারে ব্লক করলি ক্যান, এই দ্যাখ, আমি নতুন পোস্টে তরে গালি দিলাম" টাইপের মত হয়ে যেতে পারে।

    জবাব দিন
    • রাজীব (১৯৯০-১৯৯৬)

      মরতুজা
      তোর কথা ঠিক।
      আবার ধরে নেয়া যায় ঐ পোস্টটা থাকবে না। সিক রিপোর্টে দেখলাম লেখক তার সকল পোস্ট এবং সদস্যপদ প্রত্যাহার করার অনুরোধ জানিয়েছেন। তাইলে সামীউর অইখানে মন্তব্য করলে তা কিন্তু থাকবে না।


      এখনো বিষের পেয়ালা ঠোঁটের সামনে তুলে ধরা হয় নি, তুমি কথা বলো। (১২০) - হুমায়ুন আজাদ

      জবাব দিন

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।