আবোল তাবোল ও একটি বিজ্ঞাপন……

শুরুতেই সবাইকে শুভ নববর্ষ। মনে হয় সবার পহেলা বৈশাখ ভালই কাটসে। আমার অভিজ্ঞতা খুব একটা ভাল ছিল না। সিঙ্গেল থাকার সাইড এফেক্ট।

১৪ তারিখ সকালে ঘুম ভাঙল আম্মুর ফোন এ। ফোন ধইরাই ঝারি খাইলাম। কেন এখনও ঘুমাইতেসি, তাড়াতাড়ি বাসায় যাওয়ার আদেশ পাইলাম। রেডি হয়ে রওয়ানা দিলাম। পথে উত্তরা নামলাম। একটি বডি স্প্রে কেনার আশায়। মাসকট প্লাজা এ ঢুকলাম। ঢুকেই বুঝতে পারলাম জীবনের সবচেয়ে বড় ভুলটা করছি। আমি একটা টি-শার্ট আর একটা পুরান জিন্স পরা। চারদিকে মানুষ জনের অবস্থা দেইখা রীতিমতো লজ্জায় পইরা গেলাম। দোকান এর সেলসম্যান পর্যন্ত সাদা পাঞ্জাবি পরা। আর শুধু লাল সাদার ছড়াছড়ি। আমার দিকে এমন ভাবে তাকাইতেসে যেন জঙ্গল থেকে উইঠা আসছি। :chup: তাড়াতাড়ি বডি স্প্রে কিনে দৌড় দিলাম বাসায়।

বিকালে ভাবলাম পোলাপান এর সাথে বের হব। সেখানেও আশাহত। সবাই ব্যাস্ত। আর এক এক জনের কি যে সব ক্রিয়েটিভ উত্তর। এক জন কে ফোন দিলাম।

– দোস্ত, বিকালে ফ্রি আছস?
– তুই কই?
– বাসায়, তুই?
– এইতো আছি বাসায়।
– বিকালে ১৪ তে আয়।
– বিকালে? বিকালে তো কাজ আছে।
– কি কাজ তোর?
– ছোট ভাই বোনদের একটু সময় দিব। O:-)
– ওই হারামি, তোর তো ছোট কেউ নাই।
– আররে না। কলনি এর ছোট ভাই বোন দের কথা বলতেছি। :khekz: :khekz:
এরপর এর কথাবার্তা সেন্সরড। 😛

সবার ই এই টাইপ এর অবস্থা। পরে কয়েকজন দেখা করছিলাম। এর পরের টাইম টা অবশ্য ভালই কাটছিল। এইটাই হচ্ছে ক্যাডেটদের স্পেশালিটি। কয়েকজন এক সাথেই হলেই হল। এর পরে টাইম খালি কাটে না, উড়ে।

লিখতেছি ই যখন কয়েক টা মুভি সাজেস্ট করি। লাস্ট কয়েক দিনে দেখলাম। ফেমাস গুলা তো সবাই দেখে ই। এই মুভি গুলা খুব ভাল লাগছে। অনেকেই হয়ত দেখেন নাই।

১। “12 angry men”- অনেক আগের মুভি। কিন্তু অদ্ভুত। সব কিছুই অনেক সিম্পল। তাও কি যেন একটা আছে যার জন্য অনেক টা ঘোর এর মধ্যে ই মুভি টা শেষ হয়ে যাবে।

২। “Before Sunrise”- ক্লাসিক রোমান্টিক মুভি। পুরোপুরি ডিফরেন্ট কাহিনী। ভাল লাগবে যদি “এন্টি- রোমান্টিক মুভি” টাইপের না হন।

৩। “Before Sunset”- বুঝতেই পারছেন যে আগের টার সিক্যুয়েল।

৪। “Sunshine”- ড্যানি বয়েল এর। ইকারাস প্রজেক্ট বেইজড। তবে টিপিকাল সায়েন্স-ফিকশান না।

৫। “Idiocracy”- পুরাই ফাইজলামি। চরম কমেডি। মন ভাল করার জন্য পারফেক্ট জিনিস।

সাবধানতাঃ ৫ ন্ং বাদে সব গুলাই ডায়ালগ বেইজড মুভি। যারা সিরিয়াস মুভি দেখেন না, তারা নিজ দায়িত্বে দেখবেন। পরে বোরিং লাগলে কিন্তু আমার দোষ নাই। 🙂

লাস্ট বাট নট দ্যা লিস্টঃ আমদের ককক এর ২২ তম ব্যাচ এর কয়েক জন মিলে একটা ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান শুরু করসে। এ পর্যন্ত বেশ কিছু বিয়ের অনুষ্ঠান, কনসার্ট, রি-ইউনিয়ন, গেট-টুগেদার অনুষ্ঠান ওরা অরগানাইজ করছে। যে কোন অনুষ্ঠান এর জন্য ওদের সাথে যোগাযোগ করতে পারেন। ওদের করা কাজ এবং অন্যান্য প্রয়োজনীয় জিনিস ওদের ওয়েবসাইট এ দেখতে পারবেন। লিঙ্ক টা নিচে দিলাম।

Zeal-Sy Event BD.

ফেসবুক পেইজ

অনেক ভাই- আপু দের তো সময় হয়ে গেছে। তাড়াতাড়ি বিয়ে টা করেই ফেলেন। আপনাদের অনুষ্ঠান এ ডিসকাউন্ট তো আছে ই। আপনাদের কাজ ও সারল। ওদের ও কাজ হয়ে গেল। আর আমি বিয়ে টা খাইতে পারলেই খুশি। 😀

সবাইকে আবার শুভ নববর্ষ। আশা করি তপু ভাই এর হালখাতার সেই স্টাররা এই বছর আবার তাদের খেল দেখানো শুরু করবে। অপেক্ষায় আছি। O:-)

৫৯৪ বার দেখা হয়েছে

১৭ টি মন্তব্য : “আবোল তাবোল ও একটি বিজ্ঞাপন……”

  1. রকিব (০১-০৭)

    দোস্ত, ইভেন্ট ম্যানেজমেন্টের আন্ডারে কি পাত্রী ঠিক করে দেয়াও চলবে? তাইলে আমি রাজি 😀
    সিনেমার ব্যাপারেঃ প্রথম ৪ টাই কমন পড়ছে। ১২জন রাগী মানুষ তো একখান ক্ল্যাসিক; বিফোর সানশাইন যতটা টেনেছে আফটার সানশাইন অতটা টানে নাই; তবে ভালো লাগছে। সানশাইন সিনেমাটাও দারুণ। শেষেরটা দেখে নিতে হবে।


    আমি তবু বলি:
    এখনো যে কটা দিন বেঁচে আছি সূর্যে সূর্যে চলি ..

    জবাব দিন
  2. ওয়াহিদা নূর আফজা (৮৫-৯১)

    #২ আর #৩ খুব পছন্দের। দুইটাই দেখেছি সিনেমার পাত্র-পাত্রীরা যে বয়সের ছিল প্রায় সে বয়সে। তাই বুঝতে পারছি।


    “Happiness is when what you think, what you say, and what you do are in harmony.”
    ― Mahatma Gandhi

    জবাব দিন
  3. রাশেদ (৯৯-০৫)

    টুয়েলভ এংগ্রি ম্যান একটা ক্লাসিক। প্রথম যখন দেখতে বসছিলাম তখন কিছুই জানা ছিল না ছবিটা সম্পর্কে, ভাবছিলাম সাদা বোরিং একটা সিনেমা হবে নিশ্চয় কিন্তু পুরা সিনেমাটা দেখার পর পুরো পাচ মিনিট বসেছিলাম কী দেখলাম এইটা ভাবার জন্য। শুধু মাত্র একটা রুম আর সেই রুমের ভিতর থাকা বারজন মানুষ নিয়ে এরকম একটা সিনেমা বানানো সম্ভব সেটা বুঝতেই কিছুটা সময় লেগেছিল। যারা দেখে নাই তাদের অবশ্যই উচিত এই সিনেমাটা একবার হলেও দেখা।


    মানুষ তার স্বপ্নের সমান বড়

    জবাব দিন

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।