কিক অফ : ২য় পর্ব

আমার তখন থার্ড ইয়ার ফাইনাল চলছে । কিসের কি পড়াশোনা, আমি সারাদিন ফুটবল এর নেশায় মত্ত, :awesome: নোকিয়া ফ্যান্টাসি ফুটবলে আমার দলে কে স্ট্রাইকার হবে, আর কাকে গোলরক্ষক রাখব এইসবের হিসেব নিয়েই আমি ব্যস্ত। আমার খাতায় পাতার পর পাতা জুড়ে তাই ফুটবলেরই কথকতা । 😐

সাইফুর আর আমি একই ডিপার্টমেন্টে, আমার বাসায় ভাল লাগে না তাই ওর মেসে যেয়ে পড়ি । ওর আবার অন্য বাতিক, সে হল হিন্দি সিরিয়ালের পাগল । ~x( কাহানি ঘর ঘর কি না দেখলে ওর পেটের ভাত হজম হয় না । ওর সাথে থাকে সাকিব, ম্যানেজমেন্টে পড়ে । ও খুব ভাল ফুটবল খেলে, কিন্তু হিন্দি সিরিয়াল, সিনেমা এবং গান ওকেও খুব ভালা পাইত ।

সুতরাং টিভি রিমোটের উপর আমার দখল থাকত না, ভোটাভুটিতে হেরে যেতাম । 😡 মাঝে মাঝে অবশ্য ওদের দয়া হত, তখন আমার হাতে একবার রিমোট আসলে আমি সহজে ছাড়তাম না । :grr:

শুরু হল কিক অফের প্রচার, দেখলাম অনেক প্রতিযোগীই উত্তর দিতে পারছে না, কিন্তু আমি এখানে বসে ঠিকই উত্তর বলে দিচ্ছি। 🙁 এটা আবার সাইফুর এর পছন্দ হচ্ছিল না, সে খালি বলত “তুই একটা সিক!” :chup:

পুনশ্চ : আমার এই বন্ধুটির আজকে গায়ে হলুদ, কালকে বিয়ে, 😡 ওর জন্যে আপনারা দোয়া করবেন । 🙂

১,২৪৩ বার দেখা হয়েছে

১২ টি মন্তব্য : “কিক অফ : ২য় পর্ব”

  1. আহসান আকাশ (৯৬-০২)
    হাসান ভাই, সম্ভব হলে এভাবে ছোট ছোট করে পর্ব না দিয়ে আরেকটু সময় নিয়ে হলেও বড় করে পর্ব লিখুন। তাহলে পড়তে আরাম বেশি

    সহমত।

    নোকিয়া ফ্যান্টাসি ফুটবল আমার যে কত টাইম খাইছে তার কোন হিসাব নাই, আর ফুটবল ফোকাস, ফুটবল ক্রেজি টাইপ প্রোগ্রাম দেখার জন্য আমাকেও বেশ কয়েকবার 'সিক' টাইপ কথাবার্তা শুনতে হয়েছে।


    আমি বাংলায় মাতি উল্লাসে, করি বাংলায় হাহাকার
    আমি সব দেখে শুনে, ক্ষেপে গিয়ে করি বাংলায় চিৎকার ৷

    জবাব দিন

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।