লুঙ্গি ফ্যান্টাস্টিক!

প্রথমেই সবাইকে ধন্যবাদ দিচ্ছি আমার আগের পোষ্ট টায় উৎসাহ দেয়ার জন্য। আপনাদের অনুপ্রেরণায় অনুপ্রাণিত হয়ে আবার লিখার সাহস করলাম।

আজকের পোষ্টটা আমাদের এক সিনিয়র এর কাছে শোনা । নাম জিজ্ঞেস করলেও বলবোনা , কারণ মাইর খাওয়ার চান্স আছে 😛 । আগে শানে নুজুল বলে নেই । তখন আমরা ক্লাস ৯ এ। লাইটস অফ এর পর ডিউটি মাষ্টার রাউন্ড দিয়ে গেলেন । আর তারপর আমাদের ক্যাডেট দের দিন শুরু হলো ( আই মিন রুম এর লাস্ট বেড এ গিয়ে আড্ডা ) 😛 । আড্ডা চলছে তো চলছেই । এ কথা থেকে সে কথা । একসময় ঐ সিনিয়র ভাই এসে যোগ দিলেন আমাদের সাথে । তো কথায় কথায় প্রসঙ্গ আসলো যার যার মুসলমানি/সুন্নতে খৎনার অভিজ্ঞতা নিয়ে। তখন আমাদের ঐ সিনিয়র ভাই শুনাইলেন সেই চরম কাহিনী । তার ভাষ্যেই তুলে দিচ্ছিঃ

” বুঝসই তো আমি জীবনেও লুঙ্গি পরি নাই । আর পরমু ও না । জীবনে একবার ই পরসিলাম মুসলমানির সময়।। প্রথম রাইতে ইজ্জতের ভয়ে অনেক টাইট কইরা লুঙ্গি গিট দিয়া ঘুমাইসিলাম । রাইতে ঘুম অনেক ভালো হইসিলো… অনেক শান্তিতে ঘুমাইসিলাম । সকালে ঘুম ভাঙল খশখশ আওয়াজে । চোখ খুইলা দেখি বুয়া রুম ঝাড়ু দিতাসে । আর আমার লুঙ্গি টা ভাঁজ কইরা খাটের পাশের আলনায় রাখা!!! ” :grr:

৯১১ বার দেখা হয়েছে

৭ টি মন্তব্য : “লুঙ্গি ফ্যান্টাস্টিক!”

  1. রকিব (০১-০৭)

    নিজের ঘটনা কি সিনিয়রের নাম দিয়া চালায় দিলা না তো 😛
    আরেকটু বড় পরিসরে লেখার ট্রাই করো; শুরু করতেই শেষ হয়ে গেল যে। এর সাথে আরো দু একটা ঘটনা জুড়ে দিলে আয়েস করে পড়া যেত।


    আমি তবু বলি:
    এখনো যে কটা দিন বেঁচে আছি সূর্যে সূর্যে চলি ..

    জবাব দিন

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।