কট বিহাইন্ড(দ্বিতীয় কিস্তি)

ক্লাশ নাইনে সেকেন্ড টার্মের শেষের দিকের ঘটনা। বাড়িতে যাওয়ার মাত্র তিনদিন বাকি। যথারীতি মোস্তাক স্যারের (গণিত ডিপার্টমেন্ট) ক্লাস ডজ্। চিন্তা-ভাবনা ছিল সিক রিপোর্ট করে বাকি কয়েকটা পিরিয়ড হসপিটালেই কাটায়ে দেব। ভাইস প্রিন্সিপালের রুমের সামনে গিয়ে সিক রিপোর্টের চীট এনে টয়লেটে ঢুকছি। ক্লাশে স্যার ছিল তাই টয়লেটে দাড়ায়েই চীটটা পূরণ করে ফেললাম। তারপর দেখি বেসিনের পাশে জানালার উপর একটা কিশোর কণ্ঠ ম্যাগাজিন পড়ে আছে। আমি ম্যাগাজিনটা পড়া শুরু করলাম(একদম দরজা বরাবর দাড়িয়ে)। আমাদের ফর্মের ১২/১৩জনও ক্লাশটা ডজ্ দিচ্ছিল। যাইহোক, স্যার ফর্মে ঢুকেই দেখে ফর্মে অর্ধেক পোলাপান নাই। একটু পর দেখি মোস্তাক স্যারের কণ্ঠ,”ক্যানে ক্যানে, টয়লেটে দাড়ায়া গল্পের বই পড়ছ ক্যানে? এদিকে আস।” বের হতেই স্যার টপাক করে আমার বাম কানটা ধরে ফেলল। কান ধরে টানতে টানতে ফর্মে নিয়ে আসলো(ভাগ্যিস আমাদের ফর্মটা টয়লেটের পাশেই ছিল তাই কেউ দেখে নাই। জুনিয়র দেখলে তো জীবন, যৌবন, ইজ্জত, প্রেস্টিজ সব ধ্বংস হয়ে যেত) :gulli: :gulli2: ফর্মে ঢুকেই কোন কথা না বলে আমার গালে আশি মণ ওজনের একটা চড় বসায়ে দিল। :duel: এরপর মিনিট দুয়েক আমি কানে শো শো শব্দ ছাড়া আর কিছু শুনতে পাই নাই। তারপর স্যার আমারে ধইরা ভিপি স্যারের কাছে নিয়া গেল। ভিপি স্যারকে সব ঘটনা বলার পর ভিপি স্যার আমাকে জিজ্ঞেস করল,
-কি ব্যাপার, ক্লাস ফাকি দিতে চাইছিলা?
-না স্যার :no: :no: :no: :no:
-তাহলে টয়লেটে কী করছিলে?
-স্যার,সিক রিপোর্ট করবো তো তাই সিক রিপোর্টের চীট পূরণ করে টয়লেটে গেছিলাম।
-সিক রিপোর্ট করবা ভালো কথা, কিন্তু টয়লেটে দাড়ায়ে গল্পের বই পড়ছিলা কেন?
-স্যার, টয়লেট থেকে বের হওয়ার সময় দেখি বেসিনের পাশে জানালার উপর বইটা পরে আছে। বইটা কার দেখার জন্য মাত্রই হাতে নিছি তখনই মোস্তাক স্যার দেখছে। দেখে মনে করছে আমি মনে হয় ক্লাস ফাকি দিয়ে গল্পের বই পড়ছি। একটা মিসআন্ডাস্টান্ডিং হইছে, তাছাড়া কিছুনা।
-সিক রিপোর্ট করবা চীট আনছ সিক রিপোর্টের?
-জি স্যার।
-দাও।
তারপর স্যার কোন কথা না বলে সাইন করে দিল। দিয়ে বলল, যাও। হসপিটালে গিয়ে পায়ে ব্যথার কথা বলতেই মেডিকেল অফিসার তিনদিন পিটি, প্যারেড, গেমস এক্সিউজ দিয়ে দিল। :goragori: :goragori: খুব মজা পাইলাম, এই টার্মে আর পিটি করতে হইবো না। :khekz: :khekz: :awesome: :awesome: :goragori: :goragori:

১,৫০৫ বার দেখা হয়েছে

১৬ টি মন্তব্য : “কট বিহাইন্ড(দ্বিতীয় কিস্তি)”

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।