ঈদ মোবারক সবাইকে

অনেক বেশী দেরী করে হলেও সবাইকে ঈদ মোবারক।
সুদীর্ঘ ১২টি দিন নেট থেকে অফ থাকার পরে সিসিবিতে আবার ফিরে এলাম। মাঝখানের এই কয়েকটি দিন বাবা-মা, ভাই-বোন, আত্মীয়-স্বজনদের সাথে কাটিয়ে এক মিশ্র অনুভূতি নিয়ে ফিরে এলাম। ভালো আর খারাপ এই দু’টি মিশেল অনুভূতি আমার এই ১২টি দিন কে আবৃত করে রাখলেও আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি…কারণ ছুটিটা এরচেয়ে খারাপ ও তো হতে পারতো…।

আশা করি সবার ঈদ খুব ভালো কেটেছে। প্রবাসী ভাই-বোনেরা হয়তো আমাদের মতো এতটা মজা করতে পারেননি। কিন্তূ আমার দৃঢ় বিশ্বাস, সবাই-ই যার যার সাধ্য, সুযোগ এবং সুবিধামত একটি আনন্দময় ঈদ কাটিয়েছেন।

ব্লগে এসে দেখলাম অনেক অনেক লেখা জমে আছে আমার জন্য। চেষ্টা করবো খুব দ্রুত সবার সব লেখা গুলো পড়ে ফেলতে। জানিনা আমার এই ছোট্ট লেখাটিকে কোন ক্যাটাগরীতে ফেলবো, কিংবা আদৌ এভাবে এরকম একটা ব্যক্তিগত গোছের লেখা পোস্ট করা ঠিক হচ্ছে কিনা। কিন্তু এতদিন পরে ব্লগে ফিরে আসার আনন্দে আর সবাইকে আমার উপস্থিতি জানান দেবার লোভ সামলাতে পারলামনা। আশা করি ব্যাপারটিকে সবাই সহজভাবে নিবেন (যদি আমার ভূল হয়ে থাকে)।

সবাই ভালো থাকুন। সামনে প্রচুর ব্যস্ততা আসছে। কিন্তু ব্লগে নিয়মিত থাকবো ইনশাল্লাহ।

সবার জন্য অনেক অনেক শুভ কামনা।

২,০১৭ বার দেখা হয়েছে

২৬ টি মন্তব্য : “ঈদ মোবারক সবাইকে”

  1. সায়েদ (১৯৯২-১৯৯৮)

    আহসান ভাই,
    ওয়েলকাম ব্যাক।
    আজই ফেসবুকে আপনার জন্য একটা খোঁজ লাগিয়েছি। আপনাকে খুব মিস করছিলাম।
    আবারও পূর্ণদ্যমে শুরু করবেন এই আশা রাখছি।


    Life is Mad.

    জবাব দিন
    • আহ্সান (৮৮-৯৪)

      মাসরুফ,
      ধন্যবাদ বাডি। ঈদ মোটামুটি ভালোই কেটেছে। অনেক দিন পরে আমরা ৪ ভাই-বোন একত্রে বাবা-মা'র সাথে ঈদ করলাম। আর ঝামেলা তো আমাদের জীবনের একটা অংশ...। জীবন যতদিন আছে ঝামেলা তো ততদিন থাকবেই।
      আমিও তোমাদের মিস করছিলাম বাডি।
      ভালো থেকো।

      জবাব দিন
  2. কামরুলতপু (৯৬-০২)

    আহসান ভাইয়া, ওয়েলকাম ব্যাক। আপনি সহ অনেককেই মিস করতেছিলাম। ফিরে এসেছেন দেখে ভাল লাগল।আরো অনেকে এখনো আসেনি। তাড়াতাড়ি আপডেট হয়ে যান। আর যতই ব্যস্ত হন সিসিবির একটা দাবি আছে না।

    জবাব দিন

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।