বিনা খরচায় চড়ের চর্চা

শরিফউদ্দিন স্যার-৭ টা
নুরুল হক স্যার- ২ টা
রাখাল স্যার-১টা
দেবব্রত মল্লিক স্যার-২টা
এডজুটেন্ট মামুন আল মাহমুদ স্যার-২টা

এতদিন পরে এসে এই কয়টার কথাই মনে আছে।ডায়েরীতে সবগুলার কথা তারিখ সহ লেখা ছিল। কিন্তু ঐটা আপাতত নিঁখোজ আছে।পরে মনে পড়লে যোগ করবো।

আর এমন কেউ কি আছে যে আমার চড় খাবার রেকর্ড ভাংগার জন্য হুমকি স্বরুপ??

কমেন্টস দিয়ে আওয়াজ দে…

২,৮০৭ বার দেখা হয়েছে

১৪ টি মন্তব্য : “বিনা খরচায় চড়ের চর্চা”

  1. আমিও এরকম একটা লিস্ট করছিলাম। ডায়রিতেই। তবে এতগুলা হবেনা। আমার জীবনে খাওয়া বেস্ট চড় হল জহির স্টাফের চড়। দুই হাত দিয়ে একসঙ্গে গালে চড়ে। বাম গালে ডান হাত আর ডান গালে বাম হাত। উভয়ের সম্মিলনে কি ভয়ংকর পরিস্থিতি তৈরী হত তা বলে বোঝানো যাবেনা। চড় খাওয়ার পর প্রায় এক মিনিট আমি তেমন কিছুই বুঝে উঠতে পারিনি। আসলেই চড় খেলাম কি-না বলাই ছিল দুষ্কর।

    জবাব দিন
  2. ফয়েজ (৮৭-৯৩)

    মঞ্জুর মোর্শেদ স্যারের চড় খাইছিলাম ক্লাস এইটে, আর সব কিছু ভুললে এইটা ভুলবনা। ওরে বাবা কি সে চড়, তিন ডেস্ক দূরে গিয়া পড়ছিলাম প্রথম চড়ে। ২য় চড়ে আবার আগের জায়গায় চলে আসছি।

    আমি কিছু করি নাই। স্যার এমনি এমনি চড় মারছে। পড়ে স্যার এটা বুঝতে পারছে, কিন্তু কঠিন লোক, বুঝতেই দেয় নাই সে "সরি"।

    এইটার মজা অবশ্য পড়ে পাইছি। পড়ে দোষ করে ধরা পড়লেও কিছু বলতেন না আমাকে। ইংরেজী পড়াতেন, এক্স-আর্মি ছিলেন, জিয়াউর রহমান মারা যাবার পরে ওনাকে ক্যাডেট কলেজে পাঠিয়ে দিয়েছিল আর্মি থেকে। (শুনা কথা অবশ্য)


    পালটে দেবার স্বপ্ন আমার এখনও গেল না

    জবাব দিন
  3. সামীউর (৯৭-০৩)

    দেবব্রত মল্লিক( চারু ও কারু)অরফে ডিম কি চড় মারাও শিখসে নাকি? সিলেট ক্যাডেট কলেজে এই লোকটা স্যার এর মিনিমাম রেস্পেক্ট ও পাইতো না।
    শরিফ উদ্দিন (রসায়ন) অরফে দবির অরফে ভুত চোখ টিপ দিতে দিতে চড়াইতো

    জবাব দিন
  4. আমীন (০১-০৭)

    ক্লাস নাইনে-জাহিদ স্যার(বর্তমানে আরসিসি,গণিত) উতপাদকে বিশ্লেষণ করাইতেছেন। প্রশ্নমালা ৩ দশমিক ১ এর ১ নাম্বারটা করানোর পর ৭ নাম্বারএ চলে গেলেন।আমি জিগাইলাম-স্যার মাঝের গুলান?
    স্যার একটু বদমেজাজী ছিনেন।আমারে চেয়ারের উপর দাড় করালেন।তারপর দুই হাতে চড়ানো স্টার্ট করলেন।আমার মনে আছে প্রথম তিনটা।ডান গালের দুইটা আর বাম গালের একটা।পরের গুলা মনে নাই।পরে শুনছি সাতটা।কারণ স্যার ৭ নাম্বারটা করাচ্ছিনেন তাই।ভাগ্যিস শেষটা করান নাই।কারণ ওখানে নাকি ৩৩ টা অংক ছিল। :tuski: :awesome:

    জবাব দিন

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।