সাময়িক পোষ্ট: সহযোগিতা চাই

দিন দিন যে দুনিয়াটা কোন দিকে এগিয়ে যাচ্ছে বোঝা দায়।দুনিয়া না বলে বাংলাদেশ বলে আরও সংক্ষিপ্ত করে ফেলি ব্যপারটা।আগে শুনতাম চাকরি করতে মামা-চাচা লাগে এখন কোথায় ইন্টার্ন করতে গেলেও লাগে।
আমার যারা শ্রদ্ধেয় বড় ভাই আর স্নেহের ছোট ভাই আছেন তাদের একটা ব্যাপারে আমার সাহায্যের খুব দরকার এবং আশা করি আমি নিরাশ হবনা।
এবার সব খুলে বলি আমার বোন ঢাকা বিশ্ববিদ্যালয়ে আর্ন্তজাতিক সম্পর্ক (IR) অনার্স শেষ বর্ষ।তার কারিকুলামের অংশ হিসেবে তিন মাসের ইন্টার্ন করতে হবে।সে অনেক চেষ্টা করে আমার দারস্থ হয়েছিল আর আমি অনেক চেষ্টা করে আপনাদের দারস্থ হলাম।আমার বোনকে আমাদের দেশীয় বা আর্ন্তজাতিক NGO এর থেকে ইন্টার্ন করতে হবে।

সমস্যাটা হল সে নিজে আর আমি খুজে সময় নষ্ট করেছে, এখন তাকে অক্টোবরের মধ্যে শুরু করতে হবে।এটা নিয়ে আমি , সে খুব চিন্তিত কারণ এই ইন্টার্ন করতে না পারলে তার একবছর নষ্ট হবে।আশাকরি আমার প্রয়োজনীয়তটা সবাইকে ছুয়ে গেছে।

আমি মনে করি আমাকে কেউ না কেউ সহযোগিতা করতে পারবেন । এই স্বল্প সময়ের মধ্যে যদি কেউ সহযোগিতা করতে পারেন।দয়া করে আওয়াজ দিয়েন।
অপেক্ষায় থাকলাম।

৫০২ বার দেখা হয়েছে

৩ টি মন্তব্য : “সাময়িক পোষ্ট: সহযোগিতা চাই”

  1. সাইফুল (৯২-৯৮)

    তুমি কি তোমাদের কলেজের তারিক ভাইয়ের (Tariqul Haque) সাথে যোগাযোগ করেছ? ভাইয়ার একটা হেড হান্টিং ফার্ম (enroute) আছে। আশা করি, ভাইয়া তোমাকে ভাল কিছু সাজেস্ট করবে...

    জবাব দিন

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।