আম জনতা,তুমি কি শুনতে পাও?

আজব প্রেম কি গজব কাহিনী ছবিটা দেখলাম,দেখার পরে বুকের মধ্যে একটা চিনচিন বাথা অনুভব করলাম।
জীবনে ২০টি বসন্ত পার করার পর যখন পাওয়া না পাওয়ার হিসেব মিলাতে বাস্ত তখন মনে হইলো যে আমি পাইনাই,ইহাকে পাইনাই,এ যে দুর্লভ,ইহার রহস্যের কি অন্ত আছে?
অনেকেই বলে যে আমি ঠিকমত চাইনাই,অনেকে আবার শাহরুখ খান হওয়ার অপচেষ্টা করে,ওম শান্তি ওম এর ডাএলগ দেয়|কিন্তু আমি তো জানি আমার শত চেষ্টাও তাকে পাওয়ার জন্য অপর্যাপ্ত !
কারণ ও আমাকে ভুল বোঝে,আর ভুল বোঝা এমনি এক বোঝা যেইটা ইডির রাইফেলের চাইতে ভারী লাগে,সবাই ভুল বুঝতে পারে,কিন্তু ও কেন ভুল বুঝবে?ভালোলাগার মানুষরা কেন এমন করে?সবাই কেন তার ভালোলাগার মানুষকে পায় না?
আজকে বিকালে আমার অকারণে খুব ভালো লাগছিল,সিসিবিকে অনেক আপন মনে হচ্ছিল,অকারণের কারণে এই ভালোলাগা অনেক কারণকে জন্ম দেয়।
আমি শুধু তাকে বলতে চাই যে আমি আছি,কিন্তু কেমন আছি এইটা তুমি জানো।
আজকাল নচিকেতার গানগুলো বেশিই ভালো লাগছে।সিসিবিকে ধন্যবাদ,তোমার জন্য বিকালে নিজের কাধে এপলেটের ভার অনুভব করলাম,মানুষের কাছে থাকার এই আকুলতা সিসিবি বোঝে,এইজন্যে সিসিবিকে একটা :salute:
যারা এই লাইন পর্যন্ত এসেছেন তাদের অনেক জন্য একটা পুডিং,আর যারা আগেই মনে মনে আমাকে :frontroll: দিতে বলেছেন তাদের আমি আর নিরাশ করব না ।আমি শুরু করলাম :frontroll: :frontroll: :frontroll: রাগ কমলে গেট আপ দিয়েন।

২,৬৬৭ বার দেখা হয়েছে

৪৩ টি মন্তব্য : “আম জনতা,তুমি কি শুনতে পাও?”

  1. মিশেল (৯৪-০০)
    আজকে বিকালে আমার অকারণে খুব ভালো লাগছিল,সিসিবিকে অনেক আপন মনে হচ্ছিল,অকারণের কারণে এই ভালোলাগা অনেক কারণকে জন্ম দেয়।

    আন্দালিবের শিষ্য পাওয়া গেছে একটা....... 😕

    জবাব দিন
  2. রহমান (৯২-৯৮)

    মুন, তোমার এই ইমোশনাল লেখা পড়ে আমি আবেগে আপ্লুত হয়ে নির্বাক হয়ে অপলক নয়নে চেয়ে চেয়ে ভেবে ভেবে একাকার হয়ে কল্পনার স্বপ্নালোকে বিভোর হয়ে কিংকর্তব্যবিমুঢ় হয়ে অবশেষে কমেন্ট করার ভাষাই হারিয়ে ফেললাম 😐 :bash: ।
    গেট আপ বাডি। আস বুখে আস :hug:

    জবাব দিন
  3. মনিরুজ্জামান মুন (২০০২-২০০৮)

    রহমান ভাই,আমার কষ্ট আপনি ছাড়া কেউ বোঝে না,ভাই আপনি অনেক ভালো,আপনি আমারে গেট আপ দিসেন,আপনার এত মহৎ হৃদয় দেখে আমি বাকরুদ্ধ,আমার হৃদয়যন্ত্র বন্ধ হবার উপক্রম,এমতাবস্থায় আমি আর কিছুই বলতে পারতেসি না,শুধু আমার কষ্ট বোঝার মানুষ পাওয়ার
    আনন্দে অভিভূত,বিমোহিত,সরি ভাই দেরী হযে গেল :hug:

    জবাব দিন

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।