ল্যাখতাম চাই মাগার ল্যাখতাম পারি না

ঘটনা সইত্য। ল্যাখতাম চাই মাগার আমার গনক মহাশয় মৃত্যু পথযাত্রী। তাই ল্যাখতাম পারি না। বাসার ল্যাপ্টপ খানা বছর খানেক আগে এক চিঙ্কু পোলার কাছ থিকা সস্তায় দুইশত টাকা খরচ করিয়া খরিদ করিয়াছিলাম। উহার এখন শেষ দশা। হার্ডডিস্ক খানা পড়ার সময় মনে লয় হাতুড়ি দিয়া খোদাই করিয়া পড়ে। তারউপর চার্জার খানা কয়েকদিন আগে প্রায় ইন্তেকাল ফরমাইয়াছেন। মাঝে মাঝেই কানেকশন ছুটিয়া যায়, তখন পিছনে আঙ্গুল দিয়া (বেয়াদবি নিবেন না ভাই সাবেরা) চাপিয়া ধরিতে হয় বৈদ্যুতিক সংযোগ ঘটাইবার জইন্য। একহাতে পিছনে চাপ আরেক হাতে বোতাম টিপা যে কি মুসিবত তাহা ভুক্তভোগি সকলেই বুঝিবেন। শেষ পর্যন্ত পিছনে ঠেকনা দিয়া রাখিয়া দিয়াছি। ভয়ে ভয়ে থাকি কখন আবার উহার পশ্চাদ্দিক দিয়া না আবার বায়ু নির্গত হইয়া যায়। তাই বলি, চাইলেও এক আঙ্গুল পিছনে দিয়া ল্যাখতাম পারি না, ল্যাখতাম ছাই না।

আপিশে বসিয়া যে লিখিব তাহারো উপায় নাই। কয়েকদিন পরে আমাদের নরমতার খানার বহির্গমন দিবস। ম্যানেজার, লগে ম্যানেজার এর ম্যানেজার বহুত চাপের মইদ্যে রাকচে। ফাকি দিয়া যে কিঞ্চিত লিখিব তাহারো উপায় নাই। দুই চাইরখানা কমেন্ট দিয়াই কূল পাইনা। তারওপর আরেক যন্ত্রনা হইছে আমার এক বন্ধু মহাশয় দিনকতক আগে মাইগ্রেন এর অষুধ খাইয়া আত্মহত্যার চেষ্টা চালাইয়াছেন। ওনার বউ ওনাকে তিন  তালাক দিবেন বলিয়া মনঃস্থির করিয়াছেন। তাহাতে উনি অভিমান করিয়া এই কান্ড ঘটাইয়াছেন। হালারপুত, ঘুমের ওষুধ খাইয়া মাইয়ালোগ মরার টেরাই করে, আর এই বো*চো* (আস্তাগফিরুল্লাহ, রোযা রমযানের দিনে এইসব কি কই) নিজে পুরুষ হইয়া হাসপাতালে পড়িয়া আছে। মহা যন্ত্রনা। তারওপর নেকশট হপ্তায় কানাডা যাইব। ফিরিতে ফিরিতে আগামী হপ্তার মাঝামাঝি। সো লেকালেকি বন।

যাহাই হোক ভয় নাই। আসিতেছে! আসিতেছে!! আসিতেছে!!! উ হাহ হাহ হা! বাচ্চালোগ তালিয়া বাজাও। আমার নয়া গনক মহাশয় আসিতেছে। দিন কতক পুর্বে পশ্চাদ্দেশে আঙ্গুল দিয়া আর চলিতে না পারিয়া নতুন গনক মহাশয়ের অর্ডার দিয়াছি। থিঙ্কপ্যাড T61p 15.4″ widescreen. 2.5Ghz 6MB L2 cache Intel T9300, 4GB ram, 160GB 7200 rpm disk. দাম লইয়াছে আল্লায় দিলে বারোশ। তাও কোম্পানির বিশেষ ডিসকাউন্ট পাইয়াছি বলিয়া। না হইলে আমার পশ্চাদ্দেশ দিয়া আঠারশ টিয়া বাইর অই যাইত। আপাতত ভিসতা হোম বেসিক নিয়াছি, হাতে পাইলে অফিস হইতে মাগনা ভিসতা আল্টিমেট x64 লাগাইব। তখন তুকখার গতিতে ল্যাখালেখি চলিবে। এক আঙ্গুল পিছনে আর এক আঙ্গুল সামনে লইয়া আর কতদিন! এক্টুখন আগেই চেক করিলাম, আমার গনক মহাশয় হংকং হইতে ডেলিভারি হইয়া আলাস্কায় পড়িয়া আছে। আর কয়েক দিন পরহইতেই আমার দুই হাতই সামনেই থাকিবে। আর পশ্চাদপসরন নয়, এইবার সামনা সামনি। ছেড়ে দে শয়তান, তোদের কি মা বোন নেই, উ হাহ হাহ হা!

১,৬৩৫ বার দেখা হয়েছে

১৫ টি মন্তব্য : “ল্যাখতাম চাই মাগার ল্যাখতাম পারি না”

  1. বাচ্চালোগ তালিয়া বাজাও।

    :clap: :clap: :clap: :clap: :clap:
    বস, ক্যাম্নে লিখেন এইসব? পুরা গুল্লি হইসে। =)) =))
    জিহাদ শয়তানটারে কয়দিন ধইরা কইতেছি একটা বন্দুকের ইমোটিকন লাগাইতে। তাইলে এখন গুল্লি মারতে পারতাম।

    জবাব দিন
  2. মাসরুফ (১৯৯৭-২০০৩)
    আর পশ্চাদপসরন নয়, এইবার সামনা সামনি। ছেড়ে দে শয়তান, তোদের কি মা বোন নেই, উ হাহ হাহ হা!

    আচ্ছা আমার ইদানিং খালি খারাপ চিন্তা মাথায় আসে নিরীহ কমেন্ট পইড়াও...কি করি কন ছাই দেখি?আগেও হইছে এইরকম... 🙁

    জবাব দিন

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।