ঘটনা কি!!

ব্লগে নাই বেশ কয়েকদিন। অজুহাত দিয়া পোলাপাইনের মিজাজ খারাপ করুম না। তবে সত্যই ম্যালা চাপের মইদ্দে আছি। সফটয়্যার রিলিজের শেষ পর্যায়ে আছে টিম। ভয়ানক প্রেশার। তবে ফাকেঝুকে প্রায়ই ঢু মারি। আইজকা তো দেখি ব্যাপার ম্যালা দূর গড়াইছে। কে কি পোস্ট দিসে জানিনা, পড়িনাই, তাই কইতে পারুম না। তয় যা হইতাচে তাও ভালা লাগতাছে না। পোলাপাইন, সব ঠিক হয়া যাও। দ্যাশে আইসা তো মনে লইতাচে সবগুলারে ডলা দিতে অইব।

এমনিতেই আইজকা সকালে ঘুম থিকা উইঠাই মিজাজটা খারাপ। কি কলেজের এক স্বপ্ন দেখলাম! দেহি সবাই আবার কলেজে ঢুকছি ক্লাস এইটে। পরথম রুমে ঢুইকা দেখি আমার জইন্যে হাউস প্রিফেক্টের বেল্ট, এপুলেট, খাকি ড্রেস রেডি হয়া তারে ঝুলতাছে। তাতে মন খারাপ হওনের কিছু নাই। ক্লাস এইটেই এইচপি হইলে কার খারাপ লাগে! তয় মেজাজটা খারাপ হইলো স্বপ্নের শেষে আইসা। দেহি কলেজের সব পোলাপাইন কলেজে ঢোকার মুখে লাইন দিয়া খারাইয়া আছে। ঘটনা কি? আর কিছু না, সবার জন্য পাত্রি পছন্দ করা হইতাছে। ঠিক তা না, মানে পাত্রিরা আমাগো পছন্দ করতাছে। মেয়েরা (এমজিসিসি কিনা জানিনা) সব লাইন দিয়া আমাগো সামনে দিয়া যাইতাছে আর জামাই পছন্দ করতাছে। কিন্তু হালায় আমার নাম্বার আওনের আগেই ঘুম ভাইঙ্গা গেলে কার মিজাজ ঠিক থাকে।

বিঃ দ্রঃ খবরদার, আমার বউয়ের কানে য্যান এই খবর না যায়। কবে যে এই ব্লগ দেইখা ফালাইব কে জানে…মানির মান আল্লায় রাখে…আল্লা ভরসা।

২,৫৫৯ বার দেখা হয়েছে

৩২ টি মন্তব্য : “ঘটনা কি!!”

  1. কামরুল হাসান (৯৪-০০)

    আপনার সাথে কথা বন্ধ। ব্যাপক রাগ করছি। দেখা হইলেও কথা কমু না। 🙁
    যা হইছে, আপনে না থাকায় হইছে, খালি এইটুকু কইয়া গেলাম।


    ---------------------------------------------------------------------------
    বালক জানে না তো কতোটা হেঁটে এলে
    ফেরার পথ নেই, থাকে না কোনো কালে।।

    জবাব দিন
  2. জিহাদ (৯৯-০৫)

    আমার মনে হয় প্রাপ্তবয়স্ক পোস্ট অনেক দিন ধরে না পড়ার ক্ষোভ সামলাতে না পেরে সিসিবিবাসী এরকম পাগলপারা হয়ে উক্ত বিশৃঙ্খলায় জড়িয়ে পড়েছে। :-B :-B


    সাতেও নাই, পাঁচেও নাই

    জবাব দিন
    • মরতুজা (৯১-৯৭)

      আইচ্ছা, তোমরা এইগুলা কি শুরু করছ কও তো দেহি? মুহাম্মদ দেহি কি জানি পদত্যাগ পত্র দিছে। ও যে কোন পদে ছিল এইটাই তো জানতাম না। আসলে সিসিবির মডারেটর কারা এইটাই জানি না। ঠিক কলেজের রেডবুকের মত। হারা জীবন শুইনা আইছি, কি জানি রেডবুকে কি কি সব নাকি লেখা আছে।

      জাউজ্ঞা, পোলাপাইন সব লাইনে আহ। আর জটিল সব পুস্ট দেওন শুরু কর। আমি চামে দিয়া বামে মাজে মইদ্দে কমেন্টাইমুনে।

      জবাব দিন
  3. সানাউল্লাহ (৭৪ - ৮০)

    মরতুজা : দেখ দেখি! আমি কয়টা দিন একটু চাপে আছি, এই ফাঁকে পুলাপাইন সব মাতবর হইয়া গেছে। অ্যাডজুটেন্ট ইউসুফরে লইয়া সবগুলারে এমন পাঙ্গানি দিমু, সব টাইট হইয়া যাইবো দেখবা। আমি আইতাছি!!


    "মানুষে বিশ্বাস হারানো পাপ"

    জবাব দিন

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।