আবার ডায়লগ

আবার কিছু কুমিল্লার ডাইলগ-
#পেরেক(প্রোফেসর রেজাউল করিম) আমাদের এক ক্লাসমেটকে ক্ষুব্ধ অবস্থায় “মাইনে তুমি একটা ইতর শ্রেণীর হিন্দু ক্যাডেট।”

#নারায়ন দাকে(বার্বার) ২০ টাকা ঘুস প্রদানের পরও পুরা মুর্গি ছাট দেওয়ায় আমাদের এক ক্লাসমেট পুরা নায়ক স্টাইলে “নারায়ন দা এই চুল উঠবে কিন্তু ঐ টাকা আর কোনদিন আসবে না”।

#এক্সকারসনে ছেঙ্গা (মহসিন স্টাফ) মেগাফোন দিয়ে চলন্ত বাস থেকে “এই বাস সাইড দাও”।(এই মেগাফোন তার হাতে গেলে খবর ছিল, পাশে বসা মানুষটিকেও হয়ত মেগাফোন দিয়ে বলবে “কি খবর?”!!)

#মেডিকেল অ্যাসিস্ট্যান্ট আলম ভাই আর এক চিজ। একজনের ব্লাড টেস্ট করে তাকে পুরা বাংলা সিনেমা স্টাইলে বলতেছে “জীবনে সুখ-দুঃখ আসে,একটু শক্ত হও।উপরে আল্লাহ আছে।তোমার ব্লাড ক্যান্সার হইছে!!” সেই ক্যাডেট আজও সহীসালামতে বেঁচে আছে।

#ডাইনিং হলে একদিন ডালের সাথে শাক দিত। ভেজিটেবলস খাওয়ানোর নতুন পদ্ধতি। সবাই যথাসম্ভব শাক বাদ দিয়ে ডাল নিত। আমার এক ক্লাসমেট শুধু ডাল নিচ্ছে(যেহেতু জুনিয়ররা আগে নিবে,আর সে জুনিয়র হবার ফায়দা লুটছে) । এমন সময় টেবিল লিডার ” ওই শুধু ছাকায় ছাকায় ডাল লস ক্যা??? পাতা ল পাতা।”

# পেরেক গীটার বাজাতে দেখে আমার এক ক্লাসমেটকে ” কি সারাদিন টুনটুনি বাজাও নাকি??”

# আমাদের এক ক্লাসমেট এর কাজিন জ়েপি হইছে। ক্লাসমেট ত ভাবে আছে,যেন ওই জ়েপি। একজনের সাথে ঝগড়া হওয়ায় থ্রেট দিচ্ছে “দেব? দেব হাসান ভাইকে বলে?? দেব কালার করে??”

১,৮৬৫ বার দেখা হয়েছে

৩৯ টি মন্তব্য : “আবার ডায়লগ”

  1. আলম ভাইর কথা আর কইস না...লুজমোশনের জন্য অ্যাডমিট হইলে যদি টেস্টের দরকার হইত তাইলে পোলাপাইন ডাল দিয়া আসত!!!সে ওইটা দিয়াই এক্সপেরিমেন্ট কইরা কইত...কেইস সিভিয়ার!! 😆

    জবাব দিন

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।