আমিও ইহাকে পাইলাম…

অবশেষে আমিও একটি লটারি পেলাম, অনেক আগেই জীবনে লটারি জয়ের আশা চিরতরে বর্জন করেছিলাম, কিন্তু সিসিবি, এবিসি এবং সর্বোপরি সানা ভাইয়ের কল্যানে শেষ পর্যন্ত কপালে একটা লটারি মিলল। আমিও শেরাটনে আইসক্রিম খেতে যাচ্ছি।

শুক্রবার আমার জন্য মহা গুরুত্বপূর্ণ দিন, কারন সাধারনত এই একদিনই আমার তাহার সাথে দেখা করার সুযোগ হয়। আজও তার ব্যতিক্রম হয়নি। কিন্তু শুরুতেই বিপত্তি বাধায় মোবাইলে হঠাৎ এক অচেনা নাম্বার থেকে ফোন। গত ছ’মাসের আগের দু’বছরে বিভিন্ন কারনে হাটে মাঠে ঘাটে আমার মোবাইল নং বিতরনের কারনে বিভিন্ন ধরনের অযাচিত কলের যন্ত্রনায় ভোগার পর সাম্প্রতিক কালে সকল প্রকার অপরিচিত কল রিসিভ করা বাদ দিয়েছি। এবারো তার ব্যতিক্রম হয় নি, মোবাইলটা সাইলেন্ট করে আবার পকেটে ঢুকিয়ে রাখি। উনি পুরো ঘটনা বিস্তারিতভাবে জানার পরেও আমার দিকে কেমন যেন করে একটা দৃষ্টি দিল। এরমধ্যেই আবার মোবাইল বেজে উঠল, এবার কি মনে করে ধরে ফেললাম(হয়তো ঐ দৃষ্টির হাত থেকে রক্ষা পাবার জন্য 😛 )… তারপর বাকিটা ইতিহাস। ধন্যবাদ সেই কল দাতাকে, যিনি প্রথম বার ব্যর্থ হয়েও তার লক্ষ্য থেকে সরে না গিয়ে আবারো চেষ্টা চালিয়ে ছিলেন :hatsoff:

আশা করি আগামিকাল ছা-পোষা এই আমি আপন প্রিয়দর্শিনীকে বাহুলগ্না করিয়া শেরাটন নামক অভিজাত হোটেলে রথী-মহারথীগণের সহিত বরফ-প্রলেপ ভক্ষন করিব :dreamy: :shy: ( কপিরাইটঃ মাস্ফ্যু)

অফটপিকঃ মাস্ফ্যুর পোস্ট পড়ার পর চলিত ভাষায় লিখতে রীতিমত যুদ্ধ করতে হয়েছে x-( , খালি সাধু ভাষা আইসা পড়ে 😡

১,১৮৭ বার দেখা হয়েছে

১৭ টি মন্তব্য : “আমিও ইহাকে পাইলাম…”

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।