বৃষ্টির প্রহসন

আজকে সকালে ঘুম ভাঙ্গে প্রচন্ড বজ্রপাতের শব্দে, জানালা দিয়ে বাইরে তাকিয়ে দেখি প্রচন্ড বৃষ্টি সহ বজ্রপাত হচ্ছে। ঘড়িতে দেখি ৫ টা বাজছে। ৬ টার সময় পিটিতে যাবার কথা, পিটিতে যেতে হবে না এই স্বপ্নে বিভোর হয়ে পায়ের কাছ থেকে কাঁথাটা টেনে নিয়ে ভাল করে গায়ে জড়িয়ে আরো জমিয়ে ঘুমে ফিরে গেলাম। তবে সে ঘুমে ব্যাঘাত ঘটালো কিছু মোবাইল কল… কোর্সের সিনিয়র মোস্ট হওয়ায় অন্যান্যরা জানতে চাচ্ছে পিটিতে যেতে হবে কিনা। এ প্রশ্নের জবাব উপর মহল থেকে জানার জন্য কিছুক্ষন অপেক্ষা করছিলাম……

বাকি ঘটনা মনে হয় আর বলে দেবার দরকার নেই, সবাই যা ভাবছেন তাই, সেই পুরোনো গল্প… ঠিক ৫ টা ৫০ এর দিকে সব আশা ভরষা ভেঙ্গে দিয়ে বৃষ্টি প্রায় থেমে গেল, পড়িমরি করে তৈরি হয়ে সবাই ছুটলাম পিটির উদ্দেশ্যে ~x( সেই কলেজ লাইফ থেকে শুরু করে আজ ১৩ বছর ধরে দেখছি বৃষ্টির এই প্রহসন 😡 আচ্ছা এর কি কোন বৈজ্ঞানিক বা সামাজিক, দার্শনিক ,রাজনৈতিক …… ব্যাখ্যা আছে ?

৩,১১৬ বার দেখা হয়েছে

৫২ টি মন্তব্য : “বৃষ্টির প্রহসন”

  1. ফয়েজ (৮৭-৯৩)

    আর বইলো না, ফজরের সময় দেখি ধুমায় বৃষ্টি পড়ে, ভাবলাম মেয়েকে নিয়া স্কুলে যেতে হবে না, সবাই মিলায় ধুমায় ঘুমাইলাম, সোয়া আটটায় উঠে দেখি দুনিয়া ফকফেক্কা হই গেছে।

    মাঝ খান থেকে একদিনের স্কুল মাইর গেল মেয়েটার। হে তো খুশিতে বাগবাগুম


    পালটে দেবার স্বপ্ন আমার এখনও গেল না

    জবাব দিন
  2. বৃষ্টি বেরসিক। ঠিকই বলছেন আমিন ভাই।

    কিন্তু এই বর্ষায় অনেক আনন্দ... বর্ষা অনেক রঙ্গিন, অনেক বর্ণিল, অনেক বৈচিত্র্যময় 😀 😀

    এই বর্ষায় কত্ত প্রেরণা পাই !! নতুন করে চলার, স্বপ্ন দেখার।
    তাইতো বর্ষাকে আমি ভালোবাসি 😛 😛

    জবাব দিন
  3. মেহেদী হাসান (১৯৯৬-২০০২)
    সেই কলেজ লাইফ থেকে শুরু করে আজ ১৩ বছর ধরে দেখছি বৃষ্টির এই প্রহসন 😡 আচ্ছা এর কি কোন বৈজ্ঞানিক বা সামাজিক, দার্শনিক ,রাজনৈতিক …… ব্যাখ্যা আছে ?

    :bash: :bash: :bash:

    জবাব দিন

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।