৯৫৪ ( ফাকিবাজি পোস্ট )

অনেক দিন ধরে এই দিনের জন্য অপেক্ষা করছিলাম… ৯৫৪ তম পোস্ট মিস করার পর থেকেই মাথায় ছিল কবে সিসিবি’র সদস্য সংখ্যা ৯৫৪ হবে আর আমি একটা পোস্ট দিব। আলাদা করে মনে হয় বলার প্রয়োজন নে যে এটা আমার ক্যাডেট নম্বর। তবে পোস্টটা ফাকিবাজি করে না দেয়া ছাড়া উপায় নেই। কারন অলমোস্ট বিনা নোটিশে গত শুক্রবার আমার চিটাগং এ চলে আসতে হয়েছে একটা কোর্সে, বৃহঃস্পতি বার আমি নিশ্চিত ভাবে জানতে পারি যে আমি এই কোর্সে যাচ্ছি। আর এর বিষয় বস্তু সম্পর্কে আমার আগে কোন ধারনাই ছিল না। এখানে এসে পুরা অকূল পাথারে পড়েছি। আবার সেই পড়াশুনা 🙁 ( কে যে বলছিল ফৌজে গেলে আর পড়াশুনা করা লাগব না ~x( )

আগামী ৬ মাস এখানে থাকতে হবে, দু’বছর ঢাকায় থেকে স্বভাব খারাপ হয়ে গেছে, সপ্তাহে এক দিন কাছের মানুষের সাথে দেখা না হইলে ভাল লাগে না, ৬ মাস কিভাবে পার করবো আল্লাহ মালুম, আর পড়াশুনার চক্করে মনে হয় না সিসিবিতেও নিয়মিত থাকতে পারব :(( সবাই দোয়া আমার জন্য দোয়া রাইখেন যাতে ভাল মতো এই কোর্সটা শেষ করতে পারি।

*** ফয়েজ ভাই রোজার ঈদের পর আর কোরবানীর আগে কি এক আয়োজনের কথা বলছিলেন, ব্যাটে বলে মিললে হাজিরা দিতে পারি :dreamy:

১,৩৪৯ বার দেখা হয়েছে

২৯ টি মন্তব্য : “৯৫৪ ( ফাকিবাজি পোস্ট )”

  1. "আগামী ৬ মাস এখানে থাকতে হবে, দু’বছর ঢাকায় থেকে স্বভাব খারাপ হয়ে গেছে, সপ্তাহে এক দিন কাছের মানুষের সাথে দেখা না হইলে ভাল লাগে না"

    কাছের মানুষ টাকে একেবারে কাছের করে নিন,ভাইয়া। মুশকিল আছান হয়ে যাবে। :))

    জবাব দিন
  2. মাসরুফ (১৯৯৭-২০০৩)

    আরে আকাশ দা নাকি?তা মশাই আপনি হলেন কোলকাতার লোক,এপার বাংলার শান শওকত দেখে মন খারাপ তো হবেই মাইরি এ আবার নতুন কথা কি?তবে বলচিলুম কি মশাই,বৌদিকে এবার একেবারে সাতপাকে বেঁধে ফেলুন,একেবারে আগামী সাত জন্মের জন্য নিশ্চিন্ত থাকবেন।আর চট্টগ্রাম বন্দর যে আপনার কোলকাতা বন্দরের চেয়ে অনেক বড় তা তো জানেনই,সুতরাং মন খারাপ করে পড়ে থেকেন না দাদা।পতেঙ্গাতে যান,কিপটেমি করে বিড়ি না কিনে এ মুল্লুকের বেনসন কিনুন-দেখবেন আস্তে আস্তে সব ভাল লাগছে।

    আজ আসি মশাই,নমস্কার :shy:

    জবাব দিন

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।