আমাদের স্টার্ট আপ এর একটি প্রোডাক্টঃ ১ম বারের মত মুঠোফোনে থেকে লিখুন বাংলা ফোনেটিকে, পোস্ট করুন ফেসবুকে বাংলা স্ট্যাটাস

অ্যাপলিকেশনটির ছবি:

অ্যাপলিকেশনটির ভিডিও দেখুন:

সফটওয়্যারটির মাধ্যমে প্রথমবারের মত আপনি পাচ্ছেন মুঠোফোন থেকে আপনার প্রাণের ভাষা বাংলায় ফেসবুকের স্ট্যাটাস আপডেটের সুযোগ। তাছাড়া সফটওয়্যারটি আপনার হাতের মুঠোয় এনে দিচ্ছে প্রথমবারের মত মোবাইলে বাংলা ফোনেটিক পদ্ধতিতে লেখার সুবিধা।

ডাউনলোড করুন

বাংলা ফোনেটিক কি-প্যাড:

আরো ছবি :

ফেসবুক ফ্যান পাতা

সবার মতামত চাচ্ছি। আশা করি সবাই প্রোডাক্টটা কেমন লাগলো জানাবেন।

১,২৯৭ বার দেখা হয়েছে

১০ টি মন্তব্য : “আমাদের স্টার্ট আপ এর একটি প্রোডাক্টঃ ১ম বারের মত মুঠোফোনে থেকে লিখুন বাংলা ফোনেটিকে, পোস্ট করুন ফেসবুকে বাংলা স্ট্যাটাস”

  1. শাওন (৯৫-০১)

    রেদওয়ান,
    তুই এইডা কি দিলি দোস্ত................অসাধারণ জিনিস.....


    ধন্যবাদান্তে,
    মোহাম্মদ আসাদুজ্জামান শাওন
    প্রাক্তন ক্যাডেট , সিলেট ক্যাডেট কলেজ, ১৯৯৫-২০০১

    ["যে আমারে দেখিবারে পায় অসীম ক্ষমায় ভালো মন্দ মিলায়ে সকলি"]

    জবাব দিন
  2. আহমেদ মাশফিক রায়হান সিউল (১৯৯৮-২০০৪)

    কোড না দেখেই বুঝতে পারছি ভিতরে কি করা হয়েছে....... আইডিয়াটা চমৎকার 🙂

    আমি পাসওয়ার্ড ফ্রিক কিছুটা তাই নিম্বাজ ছাড়া আর কোন অ্যাপ ব্যবহার করি না, তাই এটাও ব্যবহার করা হবে না......তবুও কিবোর্ড, লেআউট নিয়ে অনেক কাজ করার কারণে কিছু রিভিউ টাইপ কথা লিখি:

    1. কলম = klm, খই= khI, কহ-কথা= kh-kTha : এই ৩টা শব্দের মাঝে ৩য়টায় kh তো "খ" হয়ে খ-কথা হয়ে যাবে...... এই সমস্যাটা কিভাবে সমাধান করেছেন ???
    2. আপনাদের কেউ প্রশ্ন তুলবে না ফেসবুকের পাসওয়ার্ড সংরক্ষন করে রাখা নিয়ে, তবুও এটা মনে করি অ্যাপ্লিকেশনে লিখে দেয়া উচিত কারণ আমি ফেসবুক কন্ট্যাক্ট ইমপোর্টার বা ইয়াহু বুকমার্কস ইমপোর্টার বা পিকনিক এর মত সাইটগুলিতে সবসময় দেখেছি এই নোটিসটা দিয়ে দেয়। তাই অনুরোধ থাকবে আপনারাও দিয়ে দিবেন সম্ভব হলে 🙂
    3. মোবাইলে ব্যবহার করার আগে সবাই পিসিতে এটার ব্যাপারে পড়ছেন, তাই আপনারা এটার মার্কেটিং purpose -এ .jar ফাইলটাকে একজিকিউটেবল এ কনভার্ট করে সেটাও ডাউনলোডের জন্য দিয়ে দিন। ফলে মানুষ একজিকিউটেবলটা পিসিতে ব্যবহার করে মোবাইলেও ব্যবহারে আগ্রহী হবে
    4. ভিডিও ট্রায়ালে ফেসবুক ইউজারনেমটায় shibbirmcc দেখে ভাল লাগলো 🙂 ক্যাডেট পরিচয়টা কিভাবে যেন এসেই যায়...... হয় ইউজারনেমে, নয়তো ক্যাডেট নাম্বার হয়ে পাসওয়ার্ডে ( আমার মনে হয় এটা ৯০% এর জন্য প্রযোজ্য :))

    এইতো, রিভিউ এতটুকুই। কাজটা ভাল লাগলো ভাইয়া, শুভকামনা 🙂

    জবাব দিন

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।