একটি অশালীন গল্প

সেদিন উইকএন্ডে আমরা কয়েকজন ড্রয়িংরুমে বসে আছি । কেউ টিভি দেখছি, কেউ বই পড়ছি আর শাহেদ ইন্টারনেট ব্রাউজ করছে । অনেকক্ষণ ধরেই আমাদের আরেক হাউসমেট সাইফুল শাহেদকে বলছে কিছুক্ষণের জন্য যাতে ওকে ব্রাউজ করতে দেয়া হয় । শাহেদ আমাদের বাসাতে সবচেয়ে কম ইন্টারনেট ব্যবহার করে; ইচ্ছা নেই তা নয় কিন্তু ওর কাজের সময়গুলো এত অদ্ভুত যে সাধারণত: উইকএন্ড ছাড়া ওর পক্ষে কম্পিউটারের সামনে বসা হয়না । সাইফুলের বারবার তাগাদায় বিরক্ত হয়ে এক পর্যায়ে শাহেদ বলে বসলো , “সাইফুল, আরেকবার যদি একই কথা বলো, তাহলে মাউসটা তোমার পশ্চাদ্দেশে . . . . . . দেবো । ” বলাই বাহুল্য, শাহেদ পশ্চাদ্দেশ শব্দটির পরিবর্তেবহুল প্রচলিত কিন্তুশ্রুতিমধুর এবং সহজে উচ্চারণযোগ্য আরেকটি শব্দ ব্যবহার করেছিলো । সাইফুলের রেগে যাওয়ার কোনো কারণ ছিলোনা, কারণ কথায় কথায় আমরা আমাদের প্রিয় এবং অপ্রিয় মানুষদের ক্ষেত্রে এ ধরণের সংলাপ ব্যবহার করি । আমি নিজে একবার আমার এক বন্ধুকে রেগে-মেগে ওর পশ্চাদ্দেশে বসুন্ধরা সিটি .. . . . দেয়ার কথা বলেছিলাম । অশালীণ কিন্তু অতি সাধারণ কথা ।

কিন্তু হঠাৎ করে আমাদেরকে পাগলামিতে পেয়ে বসলো । আমরা সবাই একটা গল্প বানানো শুরু করলাম । এই গল্পে সাইফুলের পশ্চাদ্দেশে মাউসের পরিবর্তেআসল মাউস অর্থাৎ একটি ইঁদুর ঢুকে গেলো । ইঁদুর দেখে সে ইঁদুরের পেছন পেছন ঢুকে পড়লো একটি বিড়াল। ঠিক সে সময় দূর থেকে একটি ক্ষুধার্ত কুকুর ঘটনাটি দেখে বিড়াল খাওয়ার লোভ সামলাতে না পারে একই জায়গাতে ঢুকে পড়লো। কেউ জানতোনা সে কুকুরকে ধরার জন্য অনুসরণ করছিলো একদল (দক্ষিণ) কোরিয়ান । কুকুর খোলা জায়গা থেকে বদ্ধ জায়গায় ঢুকছে দেখে কোরিয়ানরাও ঢুকে পড়লো । দক্ষিণ কোরিয়ানদের সাথে উত্তর কোরিয়ানদের সম্পর্কে খুবই খারাপ । একদল উত্তর কোরিয়ান অনেকদিন ধরেই দক্ষিণ কোরিয়ান দলটিকে চোখে চোখে রাখছিলো । দুর্ভাগ্যবশত: উত্তর কোরিয়ানরা ঐ কুকুর টিকে দেখতে পায়নি ,কাজেই ওরা কিছু একটা সন্দেহ করে যথারীতি একই জায়গায় . . . . . . । স্যাটেলাইট থেকে উত্তর কোরিয়ান দের এ সন্দেহজনক কার্যকলাপের খবর পেয়ে পেন্টাগনে জরুরী অধিবেশন ডাকা হলো আর এতে সবাই মেনে নিতে বাধ্য হলো যে উত্তর কোরিয়ান দের পারমাণবিক কর্মসূচীর সাথে অবশ্যই এ ঘটনার কোনো যোগাযোগ আছে । যথারীতি বুশের নির্দেশে একদল চৌকষ মেরিন সেনা পাঠানো হলো শত্রুদের ধ্বংস করার জন্য । আর যেহেতু পুরো ঘটনা লন্ডনে ঘটছে, কাজেই ইংল্যান্ড তার সবচেয়ে সুযোগ্য এজেন্টদের নিয়োগ করলো এ অভিযানে অংশ নেয়ার জন্য । লাদেনের কিছু একনিষ্ঠ অনুসারী গোপন সূত্রে এ খবর পেয়ে এক ঢিলে দুই পাখি মারার আশায় অবস্থান নিলো আশেপাশে । তুমুল টেনশান . . . . . . . কিন্তু এ গল্প বানানোর শেষ পর্যায়ে সাইফুল খেপে গিয়ে আমাদের পুরো রাতটাই মাটি করে দিলো ।

৩,১৬৮ বার দেখা হয়েছে

৪৬ টি মন্তব্য : “একটি অশালীন গল্প”

  1. জুনায়েদ কবীর (৯৫-০১)
    কিন্তু এ গল্প বানানোর শেষ পর্যায়ে সাইফুল খেপে গিয়ে আমাদের পুরো রাতটাই মাটি করে দিলো

    সাইফুল ভাই কি টয়লেট-এ গেলেন?? :-B O:-)

    দায়েম ভাই, স্বাগতম... :clap:


    ঐ দেখা যায় তালগাছ, তালগাছটি কিন্তু আমার...হুঁ

    জবাব দিন
  2. সাইফ (৯৪-০০)

    দায়েম ভাই !জটিল হইসে.........।।কিন্তু বস এক খান কথা না বইল্যা পারতেছি না,আপনার নিজের টা কি সাইফুল ভাইকে দিয়া চালাইয়া দিলান মানে ইন্দুর কার অঅইখানে ঢুকছিল............।ভাই বেয়াদবি মাফ করবেন...............।।ক্যাডেট বলে কথা..................... =)) =)) =)) =)) =)) =)) =)) =)) =)) :gulli2: :gulli2: :gulli2: :gulli2: :gulli2: :gulli2: :gulli2: :salute: :salute:

    জবাব দিন
  3. সাইফুল (৯২-৯৮)

    দায়েম,

    বাংলাদেশে মনে হয় কাউকে পাচ্ছিস না যে তোকে লাথথি মারবে।আর নাম পাইলিনা।একবার কি বলেছিলাম মনে আছে নিশ্চয়।আশা করি ভাল হয়ে যাবি এরপর থেকে।

    জবাব দিন
  4. ফয়েজ (৮৭-৯৩)

    এক পোষ্টেই দুই দুইজন ফৌজিয়ানের আগমন। বাহ।

    এই কামরুল ওগোরে কফি দে। আর সাইফুল রে ক, দায়েমরে পচায় একটা পোষ্ট দিতে।

    এই চান্সে ফৌজিয়ানের কিছু পোষ্ট বাড়ুক।


    পালটে দেবার স্বপ্ন আমার এখনও গেল না

    জবাব দিন
  5. সাকেব (মকক) (৯৩-৯৯)

    সিসিবির ১০০০তম পোস্টপূর্তির এই ঐতিহাসিক দিনে আপনাকে স্বাগতম...
    "দায়েম ভাইয়ের আগমন,
    শুভেচ্ছা স্বাগতম"

    গল্পটা সিরাম সিরাম হইসে...


    "আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
    আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস"

    জবাব দিন
  6. তাইফুর (৯২-৯৮)

    দায়েম, এত কিছু ঢুকল আর তোরা বইসা বইসা দেখলি ?? তুই নিজেও ঢুইকা গেলে ভেতরের অবস্থা সম্পর্কে আরেকটা ব্লগ পাইতাম।

    (সু-আগতম মামা, 'লেগে থাক, জেগে থাক, ফল পাবি' কাইউম'এর মত কালে-ভদ্রে লেখিস না ... প্রতিদিন লেখিস


    পথ ভাবে 'আমি দেব', রথ ভাবে 'আমি',
    মূর্তি ভাবে 'আমি দেব', হাসে অন্তর্যামী॥

    জবাব দিন
  7. তাইফুর (৯২-৯৮)
    লাদেনের কিছু একনিষ্ঠ অনুসারী গোপন সূত্রে এ খবর পেয়ে এক ঢিলে দুই পাখি মারার আশায় অবস্থান নিলো আশেপাশে

    দুই পাখি টা কি আমি বোধহয় বুঝতে পারছি ... :-B বাকী সবার প্রবেশ পথের আশেপাশে ঝুলে থাকা দুইটা পাখি :-B


    পথ ভাবে 'আমি দেব', রথ ভাবে 'আমি',
    মূর্তি ভাবে 'আমি দেব', হাসে অন্তর্যামী॥

    জবাব দিন
  8. মুসতাকীম (২০০২-২০০৮)

    ভাই মাইরা ফালানোর প্ল্যান করছেন নাকি =)) =)) =)) =)) =)) =)) =)) =)) =)) =)) =)) =)) =)) =)) =)) =)) =))


    "আমি খুব ভাল করে জানি, ব্যক্তিগত জীবনে আমার অহংকার করার মত কিছু নেই। কিন্তু আমার ভাষাটা নিয়ে তো আমি অহংকার করতেই পারি।"

    জবাব দিন
  9. রহমান (৯২-৯৮)

    বন্ধু দায়েম,
    লেখক হিসেবে ব্লগে স্বাগতম। এফসিসির লেখকের সংখ্যা এমনিতেই খুবই কম। কাইয়ুম কমেন্ট করে টাইম পাস করে শুধু। তুই আর সাইফুল মিলে এফসিসিকে দেখ একটু উপরে তুলতে পারিস কিনা। লেখা পড়ে মজা পেলুম 😛 । আরো লিখ্‌ :boss:

    জবাব দিন

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।