এডিসন ভাইয়ের মেসেজ আর ছন্নছাড়া-র ব্লগ লেখার হাতেখড়ি

সিসিবিতে ঘুরাঘুরি শুরু হইছিল আমার অনেক আগেই। যখন শুধু কয়েকটা চেনা মুখই লিখে যাইতো দিনের পর দিন। লেখার হাত নেই বলে আলসেমি করে গেস্ট হিসেবেই চালাইছিলাম অনেকদিন। গেস্ট হিসেবেই কমেন্টাইতাম মনের সুখে।

কার বইয়ে যেন পরছিলাম, গেস্ট আর মাছ নাকি দুইদিন থাকলেই গন্ধ বের হয়। এখন অবশ্য ফ্রিজের যুগ, অনেক দিন থাকলেও সুগন্ধিই থাকে। আমিও ছিলাম ভালোই। কিন্তু ফয়েজ ভাই আমারে একদিন ধরে ফেললেন। আমার আর পারমানেন্ট গেস্ট থাকা হল না। একরকম ঝারি খেয়েই চুপচাপ পারফেক্ট পাঠক এন্ড কমেন্টক গ্রুপের গর্বিত মেম্বার হয়ে গেলাম। ফয়েজ ভাইকে একটা হাল্কাপাতলা থ্যাঙ্কু দিয়ে নেই এই ফাকে। অবশ্য কাউকে সিসিবির দাওয়াত দিতে কার্পণ্য করতাম না কখনই। অনেকই দাওয়াত পেয়েই মেম্বার হয়ে যাইত আর আমি থাকতাম গেস্ট ~x( । আমাদের কলেজের ৯০ ব্যাচের মাহমুদ ভাইকেও সেদিন ফেসবুকে দেখা পেয়ে বলছিলাম। জানিনা ওইদিন রাতেই মেম্বার হইছিলেন কিনা, আজ ওনার হাতেখড়ি পোস্ট দেখে খুউবি ভালো লাগলো। মাহমুদ ভাইকেও এই ফাকে ওয়েলকাম জানাচ্ছি।

সিসিআর -এর পোস্ট এবার হুহু করে বাড়বে এটাতে কোন ভুল নেই। ফয়েজ ভাই ,সারোয়ার মুজিব এডিসন ভাই আর মান্নান ভাইয়ের মতো মাহমুদ ভাইও রেগুলার লিখে যাবেন আশা করি। এডিসন ভাই এখনও পুরোপুরি সুস্থ হয়ে উঠেন নি। আসলে ওনার জন্যেই আমার এই পোস্ট। ফেসবুকে ওনাকে এ্যাড করলাম সেদিন। সাথে একটা ছোট্ট মেসেজ দিয়েছিলাম। ভাইয়ার আঙ্গুলে অনেক ব্যাথা থাকার পরও অনেক কেয়ারিং একটা রেপ্লাই দিয়েছেন। ওনার রেপ্লাইটা আসলে শুধু আমার জন্য ছিল না। তাই এখানে পোস্ট না করে পারলাম না। কিছুদিন আগে ওনার এক্সিডেন্টের কথা শুনে আমাদের সবারই মন খারাপ হয়েছিল। তাই সবার জন্য মেসেজ টা দিচ্ছি,
“Thanks Sharif. i am not that well but discharged from Level 3 UN Hosp on 3 Feb. I am not at a state of using my finger. Will be late to join in CCB. But I try to check CCB. Convey my Good Wishes to all at CCB. I will write this incident in CCB once I am back and fully cured. Take care.”

আল্লাহ ওনাকে তাড়াতাড়ি সুস্থতা দান করুন। আমিন।

২,৫০৬ বার দেখা হয়েছে

৩২ টি মন্তব্য : “এডিসন ভাইয়ের মেসেজ আর ছন্নছাড়া-র ব্লগ লেখার হাতেখড়ি”

  1. মাহমুদ (১৯৯০-৯৬)

    এডিসন ভাইয়ের জন্য "আমীন"।

    শরীফ, আমি অনুমান করেছিলাম ছন্নছাড়া টা মনে হয় তুমি। তোমার প্রথম পোস্টে :thumbup:


    There is no royal road to science, and only those who do not dread the fatiguing climb of its steep paths have a chance of gaining its luminous summits.- Karl Marx

    জবাব দিন
  2. সাকেব (মকক) (৯৩-৯৯)
    গেস্ট আর মাছ নাকি দুইদিন থাকলেই গন্ধ বের হয়।

    কোমাবায় তোমার কাছে তো মনে হয় বেশ কয়েকদিনই ছিলাম x-(
    ওরে দুষ্টু,
    এই ছিল তোমার মনে? :bash:


    "আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
    আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস"

    জবাব দিন

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।