সুপার কাপঃ ১ম সেমিফাইনাল ১ম লেগঃ আবাহনী ৩ – ব্রাদার্স ২

সিটিসেল সুপার কাপের ১ম সেমিফাইনালের ১ম লেগে মুখোমুখি হয়েছিল ঢাকা আবাহনী ও ব্রাদার্স ইউনিয়ন। খেলা শুরুর আগে গ্যালারীর দৃশ্য দেখেই যে কোন ফুটবলপ্রেমীর মন ভরে ওঠার কথা, আর খেলা শুরুর পর দুদলই সেই দর্শকদের মন ভরানোর চেষ্টায় মেতে ওঠে। দুদলই পরিকল্পিত ও গোছানো ফুটবল খেলে। ১৬ মিনিটে ইব্রাহিম অসাধারন এক দূরপাল্লার শটে গোল করে আবাহনীকে এগিয়ে দেন। গোলের পরে আবাহনীর খেলার গতি কিছুটা পড়ে যায়, আর ব্রাদার্স গোল পরিশোধের জন্য আবাহনীর উপর চেপে বসে, যার ফলাফল হিসেবে প্রথমার্ধের শেষ পর্যায়ে ৪২ মিনিটে হেনরি গোল করে ব্রাদার্সের হয়ে সমতা আনেন।

দ্বিতীয়ার্ধের শুর থেকেই ব্রাদার্স চড়াও হয়ে খেলা শুরু করে, এসময় আবাহনী খেলার কোন নিয়ন্ত্রন নিতে পারছিল না, ১৮ মিনিটে শাকিল গোল করে ব্রাদার্সকে এগিয়ে দেন। খেলার এ পর্যায়ে ব্রাদার্স খেলার পূর্ণ নিয়ন্ত্রন প্রতিষ্ঠা করে। তবে খেলার মোড় ঘুরে যায় আবাহনীর কোচ অমলেশ সেনের সাহসী সিদ্ধান্তে, দলের অধিনায়ক নজরুলকে উঠিয়ে দিয়ে মাঠে নামান ওয়াসীকে। এরপরেই খেলার ধারা বদলে যায়, যার ফলাফল হিসেবে ম্যাচের ৩৫ ও ৩৬ মিনিটে এমিলি একাই দুটি গোল করে আবাহনীকে আবার এগিয়ে নেন। ওয়ালি ফয়সালের ফ্রি কিকে হেড করে নিজের ১ম ও দলের ২য় গোল করে এমিলি। আর ব্রাদার্সের গোলকিপারকে ওয়ান অন ওয়ান পরিস্থিতিতে পরাজিত করে নিজের ২য়, দলের ৩য় ও জয়সূচক গোল করেন তিনি।
২৩শে মার্চ এ দুদলের মধ্যে সেমিফাইনালের ২য় লেগ অনুষ্ঠিত হবে।

১,০১০ বার দেখা হয়েছে

২৫ টি মন্তব্য : “সুপার কাপঃ ১ম সেমিফাইনাল ১ম লেগঃ আবাহনী ৩ – ব্রাদার্স ২”

  1. আহসান আকাশ (৯৬-০২)

    আবারো এমিলি... ২ মিনিটে ২ গোল...
    আবাহনী ৩ - ব্রাদার্স ২


    আমি বাংলায় মাতি উল্লাসে, করি বাংলায় হাহাকার
    আমি সব দেখে শুনে, ক্ষেপে গিয়ে করি বাংলায় চিৎকার ৷

    জবাব দিন
    • আহসান আকাশ (৯৬-০২)

      সরি দোস্ত, হাইলাইটসের ব্যবস্থা আপাতত করতে পারছি না, তবে আমার দেখা ৪টা(ব্রাদার্সের ২য় গোলের সময় বিটিভি খবর দেখাচ্ছিল ~x( ~x( ) গোলের মধ্যে আবাহনীর ৩টা গোলই দেখার মত ছিল, বিশেষ করে ১ম টা বড় ডি এর বাইরে থেকে অসাধারন এক ভলি করে গোল করে ইব্রাহিম।


      আমি বাংলায় মাতি উল্লাসে, করি বাংলায় হাহাকার
      আমি সব দেখে শুনে, ক্ষেপে গিয়ে করি বাংলায় চিৎকার ৷

      জবাব দিন

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।