সুপার কাপঃ মোহামেডান ও ব্রাদার্স এর বড় জয়

নিজেদের ১ম ম্যাচে গোল শূন্য ড্র করার পর আজ চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে বড় জয় পেয়েছে ব্রাদার্স ইউনিয়ন। জাহিদ হোসেন, হেনরি ও তপুর গোলে তারা জয় লাভ করে ৩-০ গোলে। প্রথমার্ধে ৩৭ মিনিটে জাহিদ ও ৪৩ মিনিটে হেনরি ব্রাদার্সের হয়ে গোল করেন। এর পরপরই ৪৪ মিনিটে লাল কার্ড দেখেন আবাহনীর ওথেলো, ম্যাচের ৬৩ মিনিটে গোল করে জয়ের ব্যবধান বাড়ান তপু। এ জয়ের ফলে ২ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে সেমিফাইনালে খেলার সম্ভাবনা উজ্জ্বল করেছে ব্রাদার্স।

অন্যদিকে প্রথম ম্যাচে হতাশাজনক পারফরমেন্সের পর ২য় ম্যাচে জ্বলে ওঠে মোহামেডান, ৪-০ গোলে তারা হারিয়েছে ফরাশগঞ্জকে। তবে প্রথমার্ধে ভালই লড়াই করেছিল ফরাশগঞ্জ, গোলের জন্য ইঞ্জুরি টাইম পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে মোহামেডানকে। পেনাল্টি বক্সের ভিতরে ফাউলের কারনে পেনাল্টির নির্দেশ দেন রেফারি, ঢাকার মাঠের ঐতিহ্য বজায় রেখে প্রতিবাদ জানায় ফরাশগঞ্জ, মাঠ থেকে বেরিয়েও যায় তারা, বেশ কয়েক মিনিট পরে তারা আবার মাঠে ফিরে আসে। পেনাল্টি থেকে গোল করেন বুকালো।
দ্বিতিয়ার্ধে অপ্রতিরোধ্য হয়ে ওঠে মোহামেডান।ম্যাচের ৫৪ ও ৭৮ মিনিটে দুগোল করে জয় নিশ্চিত করে এনামুল। আর প্রথমার্ধের মত দ্বিতীয়ার্ধের ইঞ্জুরি টাইমে গোল করে মোহামেডান, আরমান আজিজ দলের হয়ে ৪র্থ গোলটি করেন। টানা দুই ম্যাচে জয় পেয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে মোহামেডান।

আশার কথা যে আজকে মোট গোল হয়েছে ৭টি, যার ৫ টি করেছে দেশি খেলোয়েরেরা।

সুপার কাপ (৪র্থ দিনের ফলাফল আপডেট)

২ টি মন্তব্য : “সুপার কাপঃ মোহামেডান ও ব্রাদার্স এর বড় জয়”

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।