একটি ফোনকল

হ্যালো, আমি মোশাররফ করিম বলছি..
এতোটুকু শুনে হতচকিত হয়ে বললাম, ভাই আমি আপনার বিশাল ভক্ত …
হঠাৎ খেয়াল হলো আমাকে সুযোগ না দিয়েই উনি বলেই যাচ্ছেন, আগামীকাল বুধবার রাত আটটায় আমি আসছি শুধু আপনারই সাথে কথা বলতে এয়ারটেল টক টু মিতে…

মাথাটা উচ্চপর্যায়ের গরম হয়ে গেলো, শালা,ফাজলামোর যায়গা পাস না, আগে এসএমএস দিয়ে ভরায় দিতি আর এখন কল দেয়া স্টার্ট করছিস!! রাগে ফোন টা না কেটেই পাশে রেখে দিলাম, কল যখন দিছিস, কথা বল। বাতাসের সাথেই কথা বল। তোরা তো ভাই সেলিব্রেটি মানুষ!

এটা ঠিক একমাস আগের কাহিনী। আজ সকালে হঠাৎ আবার এসএমএস আসলো, “আপনার টক টু মি সার্ভিস রিনিউ করা হয়েছে এবং এজন্যে ৩৫ টাকা কেটে নেয়া হয়েছে। সার্ভিস বন্ধ করতে TTM Stop লিখে এসএমএস করুন। ”
মেজাজ টা আবারো উচ্চপর্যায়ের খারাপ। আমি কবে এই সার্ভিস চালু করছি! আমি তো উনার সাথে কথাই বলি নাই! কি বলছে তাও শুনিনাই! তার মানে গতমাসে আর এই মাস মিলে অলরেডি ৭০ টাকা কাটা শেষ! তাড়াতাড়ি ” TTM Stop” লিখে এসএমএস পাঠিয়ে দিলাম।

এবার একটু কৌতূহল হল, কি বলে ওখানে জানবার। কল দিলাম ২০৫০৫, চিরাচরিত স্বাগতম আর বাংলা ইংলিশের চয়েসের পর শুনলাম, কুমার বিশ্বজিৎ সেই একই কথা বলছে। এর মাঝেই একটা এসএমএস আসলো, দেখার জন্যে কল কেটে চেক করলাম, ” আপনার সার্ভিস বন্ধ করা হয়েছে, পুনরায় চালু করতে ২০৫০৫ এ ডায়াল করুন। ” মাথায় এবার একটা ছোটখাটো বাজ পড়লো! আমি তো আবার কল দিয়েছি, মানে ৭০ আর ৩৫ দুয়ে মিলে একশো… এ কি ধরনের ব্যাবসা!!

ধাতস্হ হতে কিছু সময় নিলাম। ঠান্ডা মাথায় ভাবলাম, মোশাররফ ভাই হাওয়ার মাঝে আসলে কি বলেছিলেন। উনি হয়তো বলছিলেন, “আপনার সাথে কথা বললে আমি বড়ই আনন্দিত হব। আমার সাথে কথা না বলতে চাইলে ১ চাপুন। ভাই, আমার সাথে কথা না বলতে চাইলে এখনই ১ চাপুন। ভাই, আপনি যেহেতু কোন বাটন চাপেননি, মৌনোতাই সম্মতির লক্ষণ ধরে নিয়ে আপনার সার্ভিস টি চালু করা হল। ”

মিডিয়া আর বিজনেসের দুনিয়ায় সবই সম্ভব!

৫২৭ বার দেখা হয়েছে

২ টি মন্তব্য : “একটি ফোনকল”

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।