হে নারী আর তোমার “বিবর্তন” বাবা ঃ

নারীর ঐশ্বরিক সৌন্দর্য, পেলব কমনীয়তা আর মায়াবী কণ্ঠস্বর এ সবকিছুই আবহমান কাল ধরে চলে আসা অন্ধ “বিবর্তন” বাবার এক নৈসর্গিক ফাঁদ। পুরুষ এর শরীরে একগাদা জীনের বহর কে নিজের দেহাধারে পুরে দেওয়ার জন্য জ্ঞানলোপকারী খাঁজ ভাঁজের সৃষ্টি ; এত সুড়সুড়ি দেওয়া স্বচ্ছ, সূক্ষ্ম, স্বল্প ,কাম জাগানো পোশাকের আসর ও বাসর।
সম্মোহনকারী রুপ,তার উপরে প্রসাধন সামগ্রীর শ্বেতকারিনী স্তর, ওই মায়াবিনী মন মাতানো হাসি পুরুষকে প্রলুদ্ধ করার জন্য কৌশলী এবং ধূর্ত মায়ার সমাহার, যাতে অনাগত কোন এক ভবিষ্যতের অস্তিত্ব সূর্যের আলো দেখে খিল খিল করে হেসে উঠে।
বলিউড বা ঢালিউডের যত রোম্যানটিক ফিল্ম ;মাইলস, এল আর বি , আর্টসেল বা তাহসানের প্রেম নিয়ে যত গান সবগুলোরই আউটপুট হল দুটি ভিন্ন লিঙ্গের CHROMOSOME এর আণবিক মিলন।
DNA এর কপি , যুগ যুগ ধরে যেন প্রজন্মান্তরে অব্যহত ভাবে প্রবাহিত হয় সেটা নিশ্চিত করতেই অন্দরমহলে নাচের আবির্ভাব, হেরেমে রানীর কামময় পদচারণা অথবা ক্যাটরিনার মাথা নষ্ট করা DANCE ।
পুরুষ সেখানে ভ্যাবাচ্যাকা খাওয়া এক নির্বোধ হাঁদারাম । তার রাজ্যজয়, পড়াশোনা , ক্ষেত খামার , কর্পোরেশন , চাকরী বাকরি অথবা নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য ঘুমহারাম করা শ্রম এ সব আসলে এক রাশ আণবিক টর্পেডো MADAM দের গর্ভে ছুড়ে দেওয়ার জন্য, যাতে সেখানে তৈরি হয় ভবিষ্যতের আরেক হাঁদারাম অথবা কোন ফুটফুটে মায়াবিনী।
এ চক্র চলবেই,চলবেই…………
মাঝখানে চলবে কিছু CRUSH খাওয়ার পালা, অথবা ক্ষণিকের জন্য মন ভাঙ্গন। কবি,লেখক, চিত্র পরিচালক, গায়ক এ নিয়ে ব্যবসা করে উসুল করবে লক্ষ লক্ষ টাকা । ডাক্তার ,কবিরাজ হয়ত পাশা খেলার সময় বাড়ানোর জন্য পকেটে ভরবে কিছু । কিছু কচি ছিনিয়ে নিবে তাদের জীবন এই কাম লীলাতে অংশ না নিতে পারার জন্য।
আচ্ছা মজার একটা বিষয় হল ” বিবর্তন ” বাবা এর পিতা DARWIN এর নিজ জাত ” BRITISH” অথবা শ্বেত জাতি কিন্তু আর এই চক্রে তেমন একটা অংশ নিচ্ছে না। ভুরি ভুরি বেলুন, পিল আর ঐসব গোপন জায়গাতে ছুরি কাঁচি চালিয়ে বন্ধ করে দিয়েছে এই বিবর্তনের খেলা। এখন শুধুই কাম, কাম ছাড়া আর কোন কাম নাই তাগো । যাই হোক বিবর্তন বাবা দেখবেনা যে কে কোন জাতের ,দেখবে শুধু কারা পাশা খেলে পেট ফুলাচ্ছে !!!!!!!!! সাদা চামড়ার জাত, তোমরা বিলুপ্ত হয়ে শোভা পাবে যাদুঘরে যেমন করে এখন মিউজিয়ামে শোভা পায় ডাইনোসরের হাড়গোর।
আগামীর পৃথিবীতে কিচির মিচির করবে কাইল্লা ” NIGGER,NIGGER, NIGGER,NIGGER,NIGGER ”
বাংলা মায়ের বাদামী ছেলেরা আর দীপিকা বা প্রিয়াঙ্কা চোপড়ার মত শ্যামা সুন্দরীরা ।
কারণ তারা “বিবর্তন” বাবার একনিষ্ঠ মুরিদ । তারা পীর বাবার কথা মত কাম নিয়ে খেলে আর পেট কে বেলুনের মত নয় মাস ফুলিয়ে রাখে। তারপর আনে ধরণীতে আরেক চক্র REPEATER ।
বিঃ দ্র ঃ ” বিবর্তন” বাবা সমকামীদের কে নরকের আগুনে পুড়ানোর নির্দেশ দিয়েছেন কেননা তারা বিবর্তনের মূল উদ্দেশ্যকে অস্বীকার করেছে। এই নিয়ে মহাকবি হোমার হোমোসেক্সুয়ালদের জন্য দুঃখ প্রকাশ করেছেন ।

২,১৩৯ বার দেখা হয়েছে

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।