একটি ঘোষণা

আমরা একটা এক্স-ক্যাডেট টি-শার্ট বানানোর পরিকল্পনা করেছি। ডিজাইন করেছে সামিয়া। সাদা রঙের হাফ হাতা… কলার সহ…ডিজাইনটা দিয়ে দিলাম। বাকী কথা কমেন্ট বক্সে…

আর পেছনে এটা মারা থাকবে…

দোকানে যেয়ে এখনও খবর নেই নাই। কুমিল্লার রহমানের সাথে কথা বলে ওরে নিয়া আজকালের মধ্যে যাবো। গেঞ্জির আনুমানিক খরচ হতে পারে ১২০-১৩০ টাকা করে। সর্বোচ্চ ১৫০। আরও কম হতে পারে।

২,৪৬৮ বার দেখা হয়েছে

৪১ টি মন্তব্য : “একটি ঘোষণা”

  1. অবশ্যই দেয়া হবে। এই পোস্টটা দিসি আসলে সবাইরে কেম্নে দেয়া যায় এই ব্যাপারে আলোচনা করতে। আপ্নিই শুরু করেন।

    আপনাকে কিভাবে দেয়া আর কেউ আছে আপনার আশে পাশে যে নিবে?

    জবাব দিন
  2. ছোটরা ধোলাই দিব মানে?? কোনডায় কইবো আমরা ক্যাডেট না? আইসা প্রমাণ দেখাক। এখনো পাল্লাপাল্লি ক্রসকান্ট্রি দিতে রাজি আসি (এই চাপাটা মনে হয় একটূ বেশি হয়া গেল :mrgreen: )

    জবাব দিন
  3. আমার তো মনে হয় পুরা আসছে। আসল ছবি টা কতো টুকু ??? but এই খানে ১০ টা মানুষ রাস্তায় দাড়ানো এবং লেখা দেখা যাচ্ছে And we keep walkin hand n hand-
    we এবং Keep ব্যাকগ্রাউন্ড এ বাক্স টাইপ কিছু।

    জবাব দিন
  4. ওই তারাতাড়ি কর। কবে পামু??? আমার এখনি পরতে ইচ্ছা করতাসে। ডিজাইন পারফেক্ট। শুধু we keep in........ এই লেখাটার background এ কোন কিছু না থাকলে মনে হয় লেখাটা আর একটু পরিস্কার বোঝা যেত।টাকা তোলার ব্যবস্থা কিভাবে হবে?? তাড়াতাড়ি...............

    জবাব দিন
  5. আমার কাছে তো ডিজাইনটা একটু ঘন মনে হলো। দুই একটা ফিগার কমিয়ে দিলে ভালো হবে মনে হয়। দশ ক্যাডেট কলেজের জন্যে দশটা ফিগারই লাগবে এরকমটা মনে হয় না।
    পিছনে ক্যাডেট এর আগে be aware of লাগাইয়া দিলে কেমন হয়? :-))

    জবাব দিন
  6. এই ডিজাইনটাই যদি থাকে তাহলে আমার মনে হয় সাদা টি-শার্টেই বা পোলো শার্টেই বেশি মানাবে । আর যদি কোনাকানা দিয়ে ছোট্ট করে এই ব্লগের ঠিকানা দেওয়া যায়... নতুন ব্লগের ঠিকানা.....। কেমন হয়?

    জবাব দিন
  7. হাসনাইন, কথাটা তোলার জন্য থ্যাঙ্কস।এইটা আগেই ডিসিশন নেয়া হইসে।কোন এক কোণায় ছোট করে দেয়া হবে।তবে এখানে লিখতে ভুলে গেসিলাম।এই ব্যাপারে কারো কোন সাজেশন আছে নাকি??

    জবাব দিন
  8. ভাইসব, আপনারা সবাই শান্ত হয়া বসেন।একে একে সব পাবেন।শুধু মোনাজাতের সময় আমাদের জন্য দোয়া একটু বেশি কইরা কইরেন। আর হ্যা, ব্যাক পকেটে মানিব্যাগটা নিয়া আসতে যেন ভুল না হয় :mrgreen:

    জবাব দিন
  9. আমি মাশরুফ ভাই আর আদনান ভাই এর সাথে একমত... মেয়ে আরো দুটা বাড়ানো উচিৎ। আর hand n hand না দিয়ে hand in hand দাও... ওটা আরো বেশি সেন্স তৈরী করবে। যাইহোক, জটিল আইডিয়া পোলাপাইন... টি-শার্ট তেরনদী সাতসমুদ্দের এপারে পাঠানোর ব্যবস্থা থাকলে আমার লাগবে অনেকগুলো।

    জবাব দিন
  10. Brilliant idea.
    ১। এই বিষয়ে আমাদের সারওয়ার(BUET, EEE) বা নাহিদের(BUET, Arch) অভিজ্ঞতা অনেক। ওরা ৩/৪ বার এই কাজ করেছে। U people may contact wid them.
    ২। পেছনের Cadet লেখাটা নানা কারণে পছন্দ হয়নি।
    ধন্যবাদ।

    জবাব দিন

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।